shono
Advertisement

Shilpa Shetty’র বিরুদ্ধে দায়ের আর্থিক তছরুপের মামলা! এফআইআরে নাম অভিনেত্রীর মায়েরও

এই মামলা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শিল্পা এবং তাঁর মা সুনন্দা।
Posted: 07:13 PM Aug 09, 2021Updated: 07:15 PM Aug 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্ন ছবি তৈরির অভিযোগে স্বামী রাজ কুন্দ্রা এখন জেলে দিন কাটাচ্ছেন। আর অন্যদিকে নতুন বিপাকে পড়লেন রাজ কুন্দ্রার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টি! (Shilpa Shetty) তবে শুধু শিল্পাই নন, এবার বিতর্কে ঢুকে পড়লেন শিল্পার মা সুনন্দা শেট্টিও। (Sunanda Shetty)

Advertisement

শিল্পা শেট্টি ও তাঁর মা সুনন্দা শেট্টির বিরুদ্ধে এবার উঠল টাকা তছরুপের অভিযোগ। উত্তরপ্রদেশের হজরতগঞ্জ থানায় এবং খন্দ থানায় শিল্পা ও তাঁর মায়ের নামে দায়ের হল দুটি মামলা। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, লখনউ পুলিশের একটি দল শীঘ্রই মুম্বইয়ে আসতে পারেন এ বিষয়ে শিল্পা ও তাঁর মাকে জেরা করতে।

[আরও পড়ুন: শুটিং ফ্লোরে পা রাখলে এখনও টেনশন হয়: Prosenjit Chatterjee]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন অভিনেত্রী শিল্পা শেট্টি। উত্তরপ্রদেশের নানা জায়গায় ওই সংস্থার শাখাও রয়েছে। এই সংস্থার চেয়ারম্যান শিল্পা নিজে এবং তাঁর মা ডিরেক্টর। শিল্পা ও তাঁর মায়ের বিরুদ্ধে অভিযোগ, আরও একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নামে বহু মানুষের থেকে কোটি কোটি টাকা নিয়েছিলেন তাঁরা।

অন্যদিকে, শিল্পা শেট্টির বিরুদ্ধে গতকালই ফের বিস্ফোরক মন্তব্য করেছেন শার্লিন চোপড়া। শার্লিনের কথায়, ‘আমি কখনওই ক্যামেরার সামনে সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য রাজি হইনি। তবে আমার শুটের ভিডিওগুলো দিন দিন বেশি খোলামেলা হচ্ছিল। তাই পরের দিকে একটু অস্বস্তি হয়েছিল আমার। কিন্তু রাজ আমাকে জানিয়ে ছিল শিল্পা আমার ভিডিও দেখেছে এবং প্রশংসাও করেছেন। ইন্ডাস্ট্রির সিনিয়রদের কাছ থেকে এরকম প্রশংসা পেলে তো ভালই লাগে। তবে এখন সেই শিল্পাই যদি বলেন, তিনি কিছুই জানেন না, তাহলে সত্যিই অবাক লাগে!’

এর আগে শার্লিন (Sherlyn chopra) জানিয়ে ছিলেন, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের (Raj Kundra) সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

[আরও পড়ুন: বিয়ের ৮ মাস পর হানিমুন! কোথায় গেলেন Devlina-Gourab?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement