বনশালির ‘প্রেমে পড়ে’অদ্ভুত সিদ্ধান্ত নিলেন Alia Bhatt, জানলে অবাক হবেন আপনিও

07:17 PM Aug 10, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুঠোফোনেই এখন বিনোদন। লকডাউন বুঝিয়ে দিল ওটিটিই এখন ভবিষ্যৎ। আর তাই তো বলিউডের একের পর এক বাঘা পরিচালক, প্রযোজক ও অভিনেতারা নিজেদের টিকিয়ে রাখতে ওটিটিতেই রাখছেন পা। অজয় দেবগণ, সইফ আলি খান, রণবীর সিং-সহ অনেকেই এন্ট্রি নিয়েছেন বা নিতে চলেছেন ওটিটিতে। পরিচালক করণ জোহরও (Karan Johar) এক ধাপ এগিয়ে রিয়ালিটি শো নিয়ে ওটিটিতে আসছেন। আর এবার সেই তালিকায় ঢুকে পড়লেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি (Sanjay Leela Bhanshali)। খবর অনুযায়ী, ‘হিরামান্ডি’ সিরিজ নিয়েই নেটফ্লিক্সে আসতে চলেছেন বনশালি।

Advertisement

তবে খবরটা কিন্তু বনশালিকে নিয়ে নয়। বরং হঠাৎ বনশালির এই সিরিজ নিয়ে মন্তব্য করে চমকে দিলেন আলিয়া ভাট। বনশালির এই ছবিতে অভিনয় করার জন্য বেশ কয়েকজন অভিনেত্রীকে বেছে নিয়েছেন পরিচালক। যার মধ্যে রয়েছেন, সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), মাধুরী দীক্ষিত (Madhuri Dixit), পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। এখনও পর্যন্ত এদের কথা ভাবা হলেও, কোনও কথা এগোয়নি। ঠিক এই সময়ই সিরিজের কথা জানতে পেরে আলিয়া নাকি বনশালিকে ব্যক্তিগতভাবে জানিয়েছেন, এই সিরিজে তিনি কাজ করতে চান। তবে এখানেই শেষ নয়, আলিয়া বনশালিকে জানিয়েছেন, এই সিরিজে অভিনয়ের জন্য পারিশ্রমিক নেবেন না তিনি।

Advertising
Advertising

[আরও পড়ুন: Kareena’র দ্বিতীয় ছেলের নাম Jahangir! এবার কি তাহলে ঔরঙ্গজেবের পালা? প্রশ্ন নেটদুনিয়ার]

শোনা গিয়েছে, আলিয়ার (Alia Bhatt) এই কথায় নাকি খুব অবাক হয়েছিলেন বনশালি তবে আলিয়াকে আশ্বাস দিয়েছেন, তিনি অভিনয় করলে অবশ্যই তাঁকে উপযুক্ত পারিশ্রমিক দেওয়া হবে। কয়েকদিন আগেই বনশালির সঙ্গে নতুন ছবি ‘গঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’ ছবির শুটিং শেষ করেছেন আলিয়া। তারপর থেকেই বনশালির সঙ্গে ফের কাজ করতে আগ্রহ প্রকাশ করছেন তিনি। সঞ্জয় লীলা বনশালির এই সিরিজ ৭ টি এপিসোডে দেখানো হবে।

[আরও পড়ুন: মা হওয়ার পর ফের বড়পর্দায় Subhashree, Ankush-এর সঙ্গে শুরু করলেন শুটিং]

Advertisement
Next