shono
Advertisement

আসছে Kishore kumar-এর বায়োপিক, পরিচালকের ভূমিকায় ছেলে Amit Kumar

বায়োপিকে কিশোর কুমারের চরিত্রে থাকছেন কোন অভিনেতা?
Posted: 07:37 PM Aug 11, 2021Updated: 10:06 PM Aug 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ৪ আগস্ট বাবা কিশোর কুমারের জন্মদিনে গান গেয়ে শ্রদ্ধা জানিয়ে ছিলেন ছেলে অমিত কুমার। ইউটিউবে অমিত কুমারের সেই গান সাড়া ফেলেছিল নেটদুনিয়ায়। তবে এবার আর গানে গানে নয়, বরং সিনেমার পর্দায় কিশোর কুমারের জীবনের গল্প বলে, বাবাকে শ্রদ্ধা জানাতে চলেছেন অমিত কুমার। খুব শীঘ্রই অমিত শুরু করতে চলেছেন কিশোর কুমারের (Kishore Kumar) বায়োপিকের শুটিং।

Advertisement

বহু আগে বলিউডে শোনা গিয়েছিল পরিচালক অনুরাগ বসু (Anurag Basu) ও সুজিত সরকার (Sujit Sircar)বহুদিন ধরেই কিশোর কুমারের জীবনকে সিনেমার পর্দায় আনতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এমনকী, শোনা গিয়েছিল এই ছবির জন্য নাকি রণবীর কাপুরকে (Ranbir Kapoor)  কিশোর চরিত্রে ভাবা হয়ে গিয়েছিল। কিন্তু কোন না কোনও কারণে সেই ছবি তৈরি একেবারে বন্ধ হয়ে যায়। শোনা যায়, কিশোর কুমারের পরিবার থেকে ঠিকঠাক অনুমতি না পাওয়ার জন্যই নাকি কিশোর কুমারকে নিয়ে সেই ছবি তৈরি থেকে কিছুটা হলেও পিছপা হন পরিচালকরা।

[আরও পড়ুন: Kaun Banega Crorepati 13: নতুন সিজনে নতুন চমক, আগস্টের এই তারিখেই ফিরছেন Amitabh Bachchan]

এবার জানা গিয়েছে, বলিউডের অন্য পরিচালকরা নয়, বরং কিশোর কুমারের পরিবারই দায়িত্ব নিয়ে কিশোর কুমারের বায়োপিক বানাতে চলেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিত কুমার জানিয়েছেন, ‘কিশোর কুমারকে ওর পরিবারের লোকই সবচেয়ে ভাল চেনে। তাই কিশোর কুমারের বায়োপিক তাঁর পরিবারের হাতে তৈরি হলেই দর্শক কিশোর কুমারের জীবনকে ঠিকভাবে দেখতে পাবেন।’

জানা গিয়েছে, এই মুহূর্তে কিশোর কুমারের বায়োপিকের চিত্রনাট্য লিখতেই ব্যস্ত রয়েছেন অমিত কুমার। ছবির জন্য বিভিন্ন সাক্ষাৎকারের ব্যবস্থাও করছেন তিনি। কিশোর কুমারের পরিবারের আশা আগামী বছরের মধ্যেই ছবির শুটিং শুরু হবে। তবে কিশোর কুমারের চরিত্রে কাকে দেখা যাবে, তা নিয়ে এখনই মুখ খুলতে চাননি অমিত কুমার।

[আরও পড়ুন: বনশালির ‘প্রেমে পড়ে’ অদ্ভুত সিদ্ধান্ত নিলেন Alia Bhatt, জানলে অবাক হবেন আপনিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement