Raj Kundra’র সঙ্গে খোলামেলা পোশাকে Sherlyn! পুরনো ছবি পোস্ট করে নতুন বিতর্কে অভিনেত্রী

09:26 PM Aug 12, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ কুন্দ্রার (Raj Kundra) সঙ্গে প্রথম শুটিংয়ের ছবি শেয়ার করেছিলেন। তাতেই সৃষ্টি হল নতুন বিতর্ক। ফটোশপ করা ছবি পোস্ট করার অভিযোগ উঠল অভিনেত্রী শার্লিন চোপড়ার (Sherlyn Chopra) বিরুদ্ধে।

Advertisement

Advertising
Advertising

যে ছবি শার্লিন শেয়ার করেছেন, তাতে স্বল্পবসনা হয়ে তাঁকে রাজ কুন্দ্রার পাশে বসে থাকতে দেখা যাচ্ছে। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, ২০১৯ সালের ২৯ সালে ‘দ্য শার্লিন চোপড়া’ অ্যাপের প্রথম শুট হয়েছিল। আর্মস্প্রাইম নামের এক কোম্পানির দ্বারা শুটিংয়ের আয়োজন হয়েছিল বলে জানান শার্লিন। সেদিন নাকি দারুণ অনুভূতি হয়েছিল তাঁর। এর আগে কোনও অ্যাপের জন্য এভাবে শুটিং করেননি বলেই জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: Arjun Kapoor-কে না জানিয়ে বড় সিদ্ধান্ত Malaika Arorar’র, বলিউডে জোর চর্চা]

শার্লিনের শেয়ার করা এই ছবিতেই নতুন করে বিতর্কের সৃষ্টি হয়েছে। অভিযোগ, ছবিটি ফটোশপ করে লাগানো হয়েছে। রাজের ছবির পাশে শ্যাডো এবং বর্ডার লাইন দেখা যাচ্ছে বলেও অনেকে জানিয়েছেন। অনেকে বিদ্রুপের ছলে পরামর্শ দিয়েছেন, রাজের কাঁধের উপর থেকে যেন লাল বর্ডার বাদ দেওয়া হয়।

উল্লেখ্য, ১৯ জুলাই পর্ন ফিল্ম কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকেই একের পর এক মন্তব্য করেছেন শার্লিন চোপড়া। রাজ কুন্দ্রার হাত ধরেই অ্যাডাল্ট ফিল্মের জগতে এসেছিলেন বলে দাবি করেছিলেন তিনি ও পুনম পাণ্ডে। পরে মুম্বই পুলিশের (Mumbai Police) কাছে গিয়ে বয়ানও রেকর্ড করেন অভিনেত্রী। তারপর আবার জানান, তাঁর ভিডিও শিল্পা শেট্টির (Shilpa Shetty) পছন্দ হয়েছে বলেও নাকি জানিয়েছিলেন রাজ। ‘দ্য শার্লিন চোপড়া’ অ্যাপের জন্য প্রথম শুটের এই ছবি ফটোশপ করার অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি শার্লিন। তবে শুটের আরেকটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে জানিয়েছেন, বলিউড ফটোগ্রাফার মুন্না তাঁর শুটটি করেছিলেন।

এরই মধ্যে মুম্বই পুলিশের প্রপার্টি সেল বিভাগ রাজ কুন্দ্রার কোম্পানির অভিজিৎ বোম্বলেকে গ্রেপ্তার করেছে।  সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, বোম্বলে-সহ চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন একজন অভিনেত্রী। বাকি অভিযুক্তরা হলেন গেহনা বশিষ্ঠ, অজয় শ্রীমন্ত ও প্রিন্স কশ্যপ।

[আরও পড়ুন: পুলিশ কর্তার সঙ্গে পরীমণির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস, হইচই বাংলাদেশে]

Advertisement
Next