Advertisement

গোলগাল থেকে ছিপছিপে, বদলে যাওয়া লুকের ভিডিও জন্মদিনে শেয়ার করলেন Sara Ali Khan

03:46 PM Aug 12, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে পা দিয়ে সবার নজর কেড়ে নিয়েছিলেন সইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান (Sara Ali Khan)। প্রথম ছবি ‘কেদারনাথ’ (Kedarnath) থেকেই সারা বুঝিয়ে দিয়েছিলেন তিনি লম্বা রেসের ঘোড়া। তারপর একের পর এক ছবিতে সারা প্রমাণ করেছেন, বলিউডে নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে তিনিই সেরা। আর তাই তো যতদিন যাচ্ছে, সারার ফ্যান ফলোয়িং ততই বেড়ে চলেছে। তবে সারা কিন্তু প্রথম থেকেই এমন ছিলেন না। এমনকী, কিশোর বয়সে সারাকে দেখে কেউ ভাবতেই পারেননি তিনি সিনেমার নায়িকা হয়ে উঠবেন। স্থুলকায় শরীর থেকে এখন একেবারে মেদবিহীন ছিপছিপে সারা।

Advertisement

১২ আগস্ট, ২৬-এ পা দিয়ে সেই নস্ট্যালজিয়াতেই হারিয়ে গেলেন সারা আলি খান। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সারা আপলোড করলেন একটি ভিডিও। যেখানে উঠে এল সারার ছোটবেলা থেকে একেবারে বড়বেলার গল্প। ভিডিওটি শুরুই হল, ১৯৯৫ সালে সারা আলি খানের জন্মের পর সইফের কোলে শুয়ে থাকার ছবি থেকে। তারপর প্রায় প্রতিটি বছরের এক ঝলক দিলেন সারা। এক ভিডিওতেই সারা যেন নিজের ২৬ বছরের জীবনের গল্প বলে দিলেন।

Advertising
Advertising

[আরও পড়ুন: শরীর নিয়ে কুমন্তব্য! খোলা পিঠের ছবি দিয়ে প্রতিবাদ Swastika’র]

ইনস্টাগ্রামে সারা এই ভিডিও শেয়ার করে লিখলেন, কোয়াটার সেঞ্চুরি ওভার। ২৬ বছরের হাসি,খুশি, জীবনের এক ঝলক রইল।

‘কেদারনাথ’, ‘সিম্বা’, ‘লাভ আজকাল’, ‘কুলি নাম্বার ওয়ান’-এর পর এবার অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে দেখা যাবে ‘অতরঙ্গি রে’ ছবিতে।

[আরও পড়ুন: Raj Kundra Case: জামিন পেলে মেহুল-নীরবের মতো বিদেশে পালাবেন রাজ! আশঙ্কা মুম্বই পুলিশের]

Advertisement
Next