Advertisement

ছেলে Jeh’র নামকরণ নিয়ে বিতর্কের জবাব দিতে এবার মুখ খুললেন Kareena Kapoor

09:27 PM Aug 12, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৈমুর ও জেহ, দুই ছেলের নাম নিয়ে তুমুল শোরগোল নেটদুনিয়ায়। ব্যঙ্গ, বিদ্রুপের পালা চলছেই। সমস্ত কিছু নিয়ে মুখ খুললেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। জানিয়ে দিলেন, কোনও নেগেটিভ চিন্তাকে আমল দিতে রাজি নন তিনি। শুধুই পজিটিভ ভাবধারা নিয়ে বাঁচবেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

২০১৬ সালের ২০ ডিসেম্বর সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুরের প্রথম সন্তান তৈমুর আলি খানের জন্ম হয়। সেই সময় বিস্তর বিতর্ক হয়। ছেলের নাম তৈমুর কেন রাখা হয়েছে? সেই প্রশ্নের উত্তর জানতে চান অনেকে। বেশ কিছুদিন ধরেই ট্রোলের পালা চলেছিল। অবশ্য সেই বিতর্ক এখন অতীত। এখন করিনার দ্বিতীয় সন্তানের নাম নিয়ে চর্চা শুরু হয়েছে।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

[আরও পড়ুন: কৃষ্ণসার হরিণ আঁকা উত্তরীয় পরে Mirabai Chanu’র সঙ্গে ছবি! কটাক্ষের শিকার Salman]

প্রথমে শোনা গিয়েছিল, ছেলের নাম জেহ (Jeh) রেখেন করিনা। কিন্তু পরে শোনা যায়, ছোট ছেলের নাম নাকি জাহাঙ্গীর রেখেছেন সইফ (Saif Ali khan) ও করিনা। যদিও, নিজের বই ‘করিনা কাপুর খান’স প্রেগনেন্সি বাইবেল: দ্য আল্টিমেট ম্যানুয়াল ফর মমস টু বি’ নিয়ে করণ জোহরের (Karan Johar) এর সঙ্গে কথা বলতে গিয়ে করিনা জানান, তাঁর ছেলের নাম জেহ আলি খান। তবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পালা শুরু হয়ে যায়। দ্বিতীয় সন্তানের নাম জাহাঙ্গীর রেখেছেন সইফ আলি খান ও করিনা কাপুর। নাম রেখেই ট্রোল হয়ে যান নবাব। এবার অধীর আগ্রহে ঔরঙ্গজেবের জন্য অপেক্ষা করছি।” এমন মন্তব্য করা হয়।

Advertising
Advertising

ট্রোলের জবাব দিতে ভালভাবেই জানেন সইফের বেগম। এই সম্পর্কে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেছেন, “আমি খুবই পজিটিভ মানুষ আর শুধুমাত্র আনন্দ ও পজিটিভিটি ছড়াতে চাই। আমাদের জীবনে নেগেটিভিটির কোনও স্থান নেই। দেখুন Covid-19 অতিমারীতে কী পরিস্থিতি হয়েছে। এটা সকলকে আরও কাছাকাছি নিয়ে এসেছে। এই বিষয় নিয়েই আমাদের সকলের ভাবা উচিত।” নেগেটিভ চিন্তা থেকে নিজেকে দূরে রাখতে ধ্যান করার কথাও জানান করিনা।

[আরও পড়ুন: সুশান্ত মৃত্যুর বিতর্ক পেরিয়ে ২৭ আগস্ট মুক্তি পাচ্ছে Rhea Chakraborty’র ‘চেহরা’]

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next