shono
Advertisement

Raj Kundra case: মামলায় নয়া মোড়, এবার পুলিশের জালে পর্ন ছবির এক পরিচালক

এর ফলে কি আরও বিপাকে পড়বেন রাজ কুন্দ্রা?
Posted: 03:47 PM Aug 13, 2021Updated: 03:50 PM Aug 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ কুন্দ্রা (Raj Kundra) পর্ন কাণ্ডে ফের নতুন মোড়। বৃহস্পতিবার পুলিশের হাতে ধরা পড়ল পর্ন ছবির পরিচালক অভিজিৎ বোম্বলে (Abhijeet Bomble)। এক অভিযোগের উপর ভিত্তি করেই এই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, অভিজিৎ বহু পর্ন ছবির পরিচালনা করেছেন। পুলিশ অনুমান করছে, এই ব্যক্তিও রাজ কুন্দ্রার ব্যবসার সঙ্গে জড়িত। আপাতত, এই ব্যক্তিকে জিজ্ঞসাবাদ করছে মুম্বই পুলিশ।

Advertisement

পর্ন ফিল্ম তৈরির অভিযোগে ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল মুম্বই পুলিশের সাইবার সেল। সেদিন বিকেলেই তাঁকে গ্রেপ্তার করা হয়।সেই সময় শুক্রবার পর্যন্ত রাজকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশের সন্দেহ, পর্ন ফিল্ম থেকে পাওয়া টাকা দিয়ে অনলাইন বেটিং করতেন রাজ কুন্দ্রা। এই কারণে রাজের ইয়েস ব্যাংকের অ্যাকাউন্টের সঙ্গে ইউনাইটেড ব্যাংক অফ আফ্রিকার লেনদেন খতিয়ে দেখতে চান তদন্তকারী অফিসাররা। 

[আরও পড়ুন: ছেলে Jeh’র নামকরণ নিয়ে বিতর্কের জবাব দিতে এবার মুখ খুললেন Kareena Kapoor]

শোনা গিয়েছে, গত ফেব্রুয়ারি মাসে অভিনেত্রী গেহনা বশিষ্ঠের গ্রেপ্তারির পর গোটা ঘটনার সূত্রপাত হয়েছিল। তার সূত্র ধরেই রাজ কুন্দ্রার কর্মচারী উমেশ কামাতের হদিশ পান তদন্তকারী অফিসাররা।তথ্য ও প্রমাণ হাতে নিয়েই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছিল মহারাষ্ট্র পুলিশের সাইবার সেল। রাজকে এই গোটা কর্মকাণ্ডের মূল যড়যন্ত্রকারী হিসেবে ব্যাখ্যা করেছিল পুলিশ। অন্যদিকে, পুনম পাণ্ডে, শার্লিন চোপড়ার মতো অভিনেত্রী দাবি করেন রাজ কুন্দ্রাই তাঁদের পর্ন ইন্ডাস্ট্রিতে নিয়ে এসেছিলেন।  এমন পরিস্থিতিতেই সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে মুম্বই পুলিশ অভিযান চালালে তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় ৭০ টি পর্ন ভিডিও।  একটি সার্ভারও পুলিশের হাতে এসেছে বলে খবর। 

রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পরেই তদন্তে উঠে আসে অভিনেত্রী ও মডেল শার্লিন চোপড়ার নাম। তারপর থেকেই নানা সময়ে শার্লিন মুখ খুলেছেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির বিরুদ্ধে। এমনকী, শার্লিন বলেছিলেন, রাজ জোর করে তাঁর সঙ্গে সঙ্গমে লিপ্ত হতে চেয়েছিলেন। আর এবার সোজাসুজি শিল্পাকে (Shilpa Shetty) টেনে নিয়ে এলেন শার্লিন।

শার্লিনের কথায়, ‘আমি কখনওই ক্যামেরার সামনে সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য রাজি হইনি। তবে আমার শুটের ভিডিওগুলো দিন দিন বেশি খোলামেলা হচ্ছিল। তাই পরের দিকে একটু অস্বস্তি হয়েছিল আমার। কিন্তু রাজ আমাকে জানিয়ে ছিল শিল্পা আমার ভিডিও দেখেছে এবং প্রশংসাও করেছেন। ইন্ডাস্ট্রির সিনিয়রদের কাছ থেকে এরকম প্রশংসা পেলে তো ভালই লাগে। তবে এখন সেই শিল্পাই যদি বলেন, তিনি কিছুই জানেন না, তাহলে সত্যিই অবাক লাগে!’

এর আগে শার্লিন (Sherlyn chopra) জানিয়ে ছিলেন, ২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের (Raj Kundra) সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।

শার্লিন আরও জানান, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভাল ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

[আরও পড়ুন: কৃষ্ণসার হরিণ আঁকা উত্তরীয় পরে Mirabai Chanu’র সঙ্গে ছবি! কটাক্ষের শিকার Salman]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement