shono
Advertisement

Srabanti’র জীবনে নতুন প্রেম কি অভিরূপ? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই

প্রেম, জীবন, বিয়ে নিয়ে অকপট শ্রাবন্তী।
Posted: 04:10 PM Aug 13, 2021Updated: 08:15 PM Aug 13, 2021

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নাম উঠলেই বিতর্ক যেন পিছু পিছু চলে আসে। সোশ্যাল মিডিয়ায় তো শ্রাবন্তীকে নিয়ে নিন্দা করার জন্য মুখিয়ে থাকে নেটিজেনরা। কখনও তাঁর স্বামী রোশনকে নিয়ে, কখনও গুঞ্জনে থাকা তাঁর নতুন প্রেমিক অভিরূপকে নিয়ে চলে নানা গসিপ। তবে এসবে পাত্তা দেন না শ্রাবন্তী। বরং নিজের জীবনকে নিজের নিয়মেই কাটাতে চান। ১৩ আগস্ট তাঁর জন্মদিনে সেই নিয়মের কথাই শুনলেন শম্পালী মৌলিক

Advertisement

প্রশ্ন: জন্মদিনের শুভেচ্ছা।  আর ১৪ আগস্ট আপনার ছেলে অভিমন্যুর জন্মদিন। প্ল‌্যান কী?

উত্তর: এবার তেমন কিছু প্ল‌্যান নেই। আর আমার দিদি অন্তঃসত্ত্বা। এক-দেড়মাসের মধ্যেই ওর প্রথম সন্তান আসবে। ফলে পরিবারের সঙ্গেই সময় কাটাব।

প্রশ্ন: আর ছেলের (অভিমন্যু) জন্মদিনে কী উপহার দেবেন?

উত্তর:কিছু না কিছু গিফ্‌ট করব তো বটেই। আসলে ওর ডবল গিফ্‌ট প্রাপ‌্য। কিছুদিন আগেই আইসিএসই পাস করল, প্লাস জন্মদিন (হাসি)।

[আরও পড়ুন: ছেলে Jeh’র নামকরণ নিয়ে বিতর্কের জবাব দিতে এবার মুখ খুললেন Kareena Kapoor ]

প্রশ্ন: এই প‌্যানডেমিকের মধ্যে আবার সিনেমা হল খুলেছে। তবে ২২ আগস্ট আপনার অভিনীত ছবি ‘আজব প্রেমের গল্প’-র গ্র‌্যান্ড টেলিভিশন প্রিমিয়ার হবে জি বাংলা সিনেমায়। প্রেক্ষাগৃহে মুক্তি পেলে কি বেশি খুশি হতেন?

উত্তর:একটু বেশি খুশি হতাম ঠিকই। কারণ, আমাদের ছবি সবসময়ই আমরা বড়পর্দায় দেখতে চাই, মানুষ দেখেও এসেছে। কিন্তু এখন পরিস্থিতি যা, কিছু করার নেই। এই ছবিটা আগেই ওটিটি-তে (জি ফাইভ-এ) এসেছে। সেখানে দারুণ সাড়া পেয়েছি। এবারে ‘জি বাংলা সিনেমা’তে আসছে। যাদের ওটিটি নেই তারা টেলিভিশনে ছবিটা দেখতে পাবে। খুব আশাবাদী এই ছবিটা নিয়ে। একদম ফ‌্যামিলি ওরিয়েন্টেড গল্প। ভালবাসার কোনও বয়স নেই, সেটাই দেখা যাচ্ছে ছবিতে। রাজা চন্দর সঙ্গে এটা প্রথম কাজ আমার।


প্রশ্ন: এখন কি টেলিভিশন শোয়ের শুটিং করছেন?
উত্তর: এই ‘আজব প্রেমের গল্প’-র প্রোমোশন করছি। তারপর আস্তে আস্তে আমার ছবির হল রিলিজও হবে। ‘কাবেরী অন্তর্ধান’, ‘লকডাউন’ আর বাংলাদেশের একটা মুভি ‘বিক্ষোভ’ মুক্তির অপেক্ষায়। এর মধ্যে ‘ডান্স বাংলা ডান্স’-এর চারটে এপিসোডে গেলাম। ভাল লাগল।

প্রশ্ন: এই মুহূর্তে রাজনীতি নিয়ে কী ভাবছেন?
উত্তর: যেটা আমার ব্রেড অ‌্যান্ড বাটার, ছোটবেলা থেকে যেখানে কাজ করে আসছি, যেটা আমার প‌্যাশন, সেই অভিনয়েই মন দিয়েছি। আমি তো নন পলিটিক‌্যাল ব‌্যাকগ্রাউন্ড থেকে এসেছিলাম। আমাকে একটা জায়গা দেওয়া হয়েছিল। হতে পারে পরাজিত হয়েছি। তবে মানুষের রায় মেনে নিয়েছি। ভালবাসার মানুষজন আমাকে অভিনেত্রী হিসাবেই দেখতে চায়। কাজেই ফিল্মেই বেশি কনসেনট্রেট করছি। রাজনীতি নিয়ে এখন ভাবছি না।

প্রশ্ন: গত দুটো বছরে তারকা থেকে সাধারণ মানুষ সকলের জীবনেই খুব ঝড়ঝাপটা গেল। আগামী নিয়ে কী ভাবছেন?

উত্তর: মন থেকেই চাই করোনা-মুক্ত পৃথিবী দেখতে। আবার সেই আনন্দ-উৎসবের দিন ফিরে পেতে চাই। সাধারণ মানুষ কাজের জায়গায় স্বাভাবিক জীবন ফিরে পাক। আবার নির্ভয়ে ফিল্মের শুটিং করতে চাই।

প্রশ্ন: গতবছর রাজনৈতিক কারণে হোক বা সম্পর্কের কারণে আপনি ট্রোলড হয়েছেন। এই ট্রোলিং কীভাবে দেখেন?
উত্তর: এই প‌্যানডেমিকের সময় দেখেছি মানুষের কাজ কম। বাড়িতে বসে বসে ডিপ্রেশন হচ্ছে, অন‌্য লোককে নিয়ে ট্রোল করছে। জানি না কেন হিউম‌্যান নেচার এমন হয়ে যাচ্ছে। তারা নিজেদের জীবনে কী ঘটছে তা না ভেবে, অন্যের জীবন নিয়ে বেশি ব‌্যস্ত হয়ে পড়ছে। ইন্টারনেট আর কিছু ভুলভাল নিউজ পোর্টাল, যাদের নামই হয়তো শুনিনি, সে সব কিছু দেখেই ট্রোলিং শুরু করে দিচ্ছে। এতে আমার আর খুব কিছু যায়—আসে না। সময় আর ডেস্টিনিতে বিশ্বাস করি। সকলের জীবনেই সমস‌্যা থাকে। সার্কল অফ লাইফে বিশ্বাস করি। যা তুমি করছ, সেটা তোমার জীবনে ফিরে আসবে। আমার জীবন একটাই, নিজের মতো বাঁচতে হবে। কারও কথা জীবনে শুনিনি, শুনব না। যেটা মনে হবে নিজের জন‌্য ঠিক, সেটাই করব। ভুল তো একবার নয়, দশবারও হতে পারে। কিন্তু সবকিছুরই পজিটিভ দিক থাকে। এবং পরিবারকে দেখতে হবে। আগে ভুল কথা শুনলে খারাপ লাগত। আমি ভগবান নই, যে সবার মুখ বন্ধ করে দেব! বলুক, আর কী বলব।

প্রশ্ন: কিছুদিন আগে দেখলাম আপনি, নুসরত, তনুশ্রী জমিয়ে আড্ডা দিচ্ছেন। বন্ধুত্ব জমাট। নুসরত একটি প্রথাভাঙা পদক্ষেপ নিয়েছেন। সেটা নিয়ে আপনার কী বক্তব‌্য?
উত্তর: বন্ধু হিসাবে ওকে অনেক শুভেচ্ছা। ও জীবনের এমন সিচুয়েশনে আছে, আজ থেকে অনেক ছোটবেলায় আমি সেখানে ছিলাম। তখন আমি কাছের মানুষদের খুব সাপোর্ট পেয়েছিলাম। ওকেও আমি কাছের বন্ধু হিসাবেই সাপোর্ট করছি। ও মা হতে চলেছে। একজন মা হিসাবে, কলিগ হিসাবে, বন্ধু হিসাবে ওকে শুভেচ্ছা।

প্রশ্ন: রাজনীতি বন্ধুত্বে ছায়া ফেলেনি তা হলে?
উত্তর: একদমই না। রাজনীতি আলাদা পার্ট। একটা ছোট ইন্ডাস্ট্রিতে আমরা সবাই মিলেমিশে কাজ করছি। বন্ধুত্বের জায়গা আলাদা। পার্টি বা কিছু এসে আমাদের আলাদা করতে পারবে না।

প্রশ্ন: শুনেছি, আপনার স্বামী রোশন সিং আবার আপনার কাছে ফিরতে চান। কী বলবেন?
উত্তর:  এই ব‌্যাপারে বিশেষ কিছু বলতে চাই না। আইনজীবীরা বিষয়টা দেখছেন।

প্রশ্ন: শোনা গিয়েছে, আপনি ব‌্যবসায়ী অভিরূপ নাগচৌধুরির সঙ্গে ডেট করছেন। কী বলবেন?
উত্তর: এটা নিয়েও কিছু বলতে চাই না। কারণ, তাঁর ব‌্যক্তিগত জীবন এবং পরিবার আছে। তাঁর নাম বার বার উঠছে ঠিকই। কারণ, আমরা একই আবাসন ‘আরবানা’-য় থাকি। এই অতিমারীতে কিছুটা সময় পেয়েছি, যা আগে কাজের চাপে পেতাম না, সেই জন‌্যই আবাসনে এক গ্রুপের মাধ‌্যমে ওঁর সঙ্গে চেনাশোনা হয়। আমরা খুব ভাল বন্ধু, এইটুকু বলতে পারি (হাসি)।

[আরও পড়ুন: অস্ত্রোপচারের পর অবসাদে ভুগছেন Ritabhari Chakraborty, জানালেন যন্ত্রণার কাহিনি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement