‘Bachpan ka pyar’গান গেয়ে ফের ভাইরাল রানাঘাটের ‘লতা মঙ্গেশকর’ Ranu Mondal

04:16 PM Aug 14, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি। একটা গানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রাতারাতি তারকা রানু মণ্ডল। পরিচালক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাক। গরিব-দুঃখী রানুর এই যাত্রাটা একেবারেই ছিল স্বপ্নের মতো। অনেকেই ভেবেছিলেন এবার বুঝি রানুর কপাল খুলে গেল। আর স্টেশন বসে হাত পাততে হবে না তাঁকে। নিজের প্রতিভা দিয়েই এগিয়ে যাবেন রানু। তবে রানুকে নিয়ে খিল্লিও কম হয়নি সোশ্যাল মিডিয়ায়। হিমেশের সঙ্গে ‘তেরি মেরি’ (Teri Meri) গান গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা। তবে সব এখন অতীত। আর রানুও ফিরলেন সেই অতীতেই। সেই রানাঘাটের ভাঙা বাড়িতে স্বপ্নগুলো ফের জায়গা করে নিল। খবর থেকে একেবারে হারিয়েই গেলেন রানাঘাটের লতা মঙ্গেশকর নামে খ্যাত রানু মণ্ডল (Ranu Mondal)!

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে রানু মণ্ডল।

[আরও পড়ুন: ভেজা চুল, শরীরে তোয়ালে জড়িয়ে বিছানায় উদ্দাম নাচ কাঞ্চনের ‘বান্ধবী’ শ্রীময়ীর!]

তবে ভাইরাল হওয়া আর যেন আটকাতে পারলেন না রানু। সুযোগ পেলেই টুক করে নেটপাড়ার নজর কেড়ে নিচ্ছেন তিনি। এই যেমন সম্প্রতি ভাইরাল গান ‘বচপন কা প্যার’ গেয়ে ফের ভাইরাল হলেন রানু। ‘বং অফিসিয়াল’-এর ইউটিউবে আপলোড হওয়া এই ভিডিও নিয়ে এখন নেটপাড়ায় তুমুল চর্চা। একে রানু মণ্ডল, তার উপর ভাইরাল গান ‘বচপন কা প্যার’। সবমিলিয়ে, এই ভিডিও নিয়ে উচ্ছ্বসিত নেটিজেনরা।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

Advertising
Advertising

সহদেব ডোরডি নামে এক বাচ্চা হঠাৎ করেই গেয়ে উঠেছিলেন ‘বচনপন কা প্যার’ (Bachpan ka pyar)। আর তা সোশ্যাল মিডিয়ায় আসতেই হইচই পড়ে যায়। রাতারাতিই একেবারে সেলিব্রিটি হয়ে যায় সহদেব। এমনকী, জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাদশাও এই ছোট্ট সহদেবের সঙ্গে গান রেকর্ড করেছেন। ঠিক যেন রানু মণ্ডলের ঘটনার পুনরাবৃত্তি।

রানাঘাটে নিজের বাড়িতে রানু মণ্ডল।

[আরও পড়ুন: মাদক মামলায় জামিন পেলেন না Pori Moni, অভিনেত্রীর ঠাঁই হল কাশিমপুর জেলে]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

This browser does not support the video element.

Advertisement
Next