shono
Advertisement

Afghanistan-এর জন্য দুঃখ প্রকাশ করতে গিয়ে আত্মপ্রচার! তুমুল সমালোচিত সিদ্ধার্থ শুক্লা

মানবিকতার কথা বলতে গিয়ে বিপাকে অভিনেতা।
Posted: 05:29 PM Aug 17, 2021Updated: 05:29 PM Aug 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা একটা দেশ তালিবানি তাণ্ডবে (Taliban Terror) তছনছ হয়ে গিয়েছে। যে রাস্তায় এতদিন নিত্যনতুন খাবারের পসরা বসত, রঙিন পোশাক ঝুলত, সেই রাস্তায় এখন হাজার হাজার মানুষ। প্রাণ বাঁচাতে দিকবেদিক শূণ্য হয়ে হয়ে ছুটছেন সকলে। ‘কাবুলিওয়ালার দেশে’র এই করুণ অবস্থা দেখে চিন্তিত বিশ্ববাসী। বলিউডের অনেকেই দুঃখ প্রকাশ করেছেন। তবে তা করতে গিয়ে সমালোচিত হলেন হিন্দি টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)।

Advertisement

হিন্দি টেলিভিশনের হার্টথ্রব সিদ্ধার্থ। রিয়ালিটি শো ‘বিগ বস’-এর (Bigg Boss) গত মরশুমের ফিনালে তিনিই জিতেছেন। সাদা-কালোর আবহে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেতা। যেখানে তাঁকে মুখে হাত দিয়ে চিন্তিত হওয়ার ভঙ্গিমাতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশনে সিদ্ধার্থ লিখেছিলেন, “আফগানিস্তানের জন্য খুবই খারাপ লাগছে…মানুষের মানবিকতার অস্তিত্ব কি আদৌ রয়েছে?”

[আরও পড়ুন: ফের বড়পর্দায় Ritwick-Jaya জুটি, অসমাপ্ত প্রেমের গল্প বলবে ‘বিনিসুতো’, দেখুন ট্রেলার]

সিদ্ধার্থের এই পোস্টেই ক্ষুব্ধ নেটদুনিয়ার অনেকে। অভিনেতা আফগানিস্তানের (Afghanistan Crisis) দুঃখপ্রকাশ করছেন, না নিজের ছবি দিয়ে আত্মপ্রচার করছেন? সেই প্রশ্ন তুলেছেন অনেকে। “আফশোস করার এ কেমন উপায়?” কটাক্ষ করে এ প্রশ্নও করা হয়েছে। “সিদ্ধার্থ চুটকুলা” লিখে কটাক্ষও করা হয়েছে।  কেউ কেউ আবার অকথ্য ভাষা লিখেছেন কমেন্টবক্সে। 

‘বিগ বস ১৪’ (Bigg Boss 14) জেতার পর থেকে সিদ্ধার্থের জনপ্রিয়তা বেড়েছে। শোয়ে তাঁর ও শেহনাজ গিলের (Shehnaaz Gill) জুটি বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। করণ জোহর (Karan Johar) সঞ্চালিত ‘বিগ বস ওটিটি’র (Bigg Boss OTT) রবি এপিসোডে যোগ দিয়েছিলেন দু’জনে। তারপরই এই ছবিটি পোস্ট করেন অভিনেতা। সমালোচনার বিষয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি।

[আরও পড়ুন: ‘অসুস্থ’ RJ Agni’র ছবি পোস্ট করেও ডিলিট করলেন Mir Afsar Ali, হঠাৎ কী হল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement