shono
Advertisement

বুদ্ধবাবুকে ভাল না লাগলেই হল! রাজনীতির প্রসঙ্গ তুলে Srabanti-কে কটাক্ষ Sreelekha’র

এই নিয়ে মুখে কুলুপ শ্রাবন্তীর।
Posted: 05:07 PM Aug 18, 2021Updated: 05:07 PM Aug 18, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে পাঠানো শুভেচ্ছা চিঠি জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। তা দেখেই নেটপাড়ায় প্রশ্ন উঠেছিল, তাহলে কি শ্রাবন্তী (Srabanti Chatterjee) বিজেপি ছাড়ছেন? শুধু তাই নয়, নেটিজেনদের একাংশ মনে করেছিলেন শ্রাবন্তী বুঝি তৃণমূলে আসতে চলেছেন।

Advertisement

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম প্রোফাইল।

তবে নেটিজেনদের কৌতুহল বাড়িয়ে দিয়ে শ্রাবন্তী কিন্তু এ ব্যাপারে একেবারেই চুপ। উলটে টলিপাড়ার নতুন গুঞ্জন, রাজনীতিতে নাকি অরুচিই এসেছে শ্রাবন্তীর। আর এই গুঞ্জন কানে আসতেই মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো কটাক্ষ করলেন শ্রাবন্তীকে। সোশ্যাল মিডিয়ার পেজে এক নেটিজেনের কমেন্টের উত্তর দিতে গিয়ে শ্রীলেখা লিখলেন, ‘এখন মোদি নয় দিদিকে ভাল লাগছে তাহলে, যাক, বুদ্ধদেববাবুকে না লাগলেই ভাল।’

শ্রীলেখার ফেসবুক।

[আরও পড়ুন: তালিবানি সন্ত্রাসের সঙ্গে হিন্দুত্ববাদের তুলনা, Swara Bhaskar-এর গ্রেপ্তারির দাবিতে উত্তাল নেটদুনিয়া]

সম্প্রতি অভিনেত্রী রূপা ভট্টাচার্য ও অভিনেতা-পরিচালক অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায় বিজেপি থেকে বামফ্রন্টে যোগ দেন। সেই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয় বিতর্ক। এই নিয়ে মুখ খোলেন অভিনেতা রাহুলও। রূপা ও অনিন্দ্যর বাম দলে যোগ দেওয়া নিয়ে খোলাখুলি মন্তব্য করেছিলেন শ্রীলেখাও। আর এবার রাজনীতির ময়দানে শ্রাবন্তীর মন্তব্য নিয়ে কটাক্ষ করলেন অভিনেত্রী।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম।

মঙ্গলবার রাতেই ভেনিসের উদ্দেশে রওনা দিয়েছেন শ্রীলেখা মিত্র। আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ (Once upon A Time on Kolkata) ছবিটি ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে। এই ছবিতেই রয়েছেন শ্রীলেখা মিত্র।

কলকাতা বিমানবন্দরে শ্রীলেখা।

মঙ্গলবার রাতে সোশ্যাল মিডিয়ায় ভেনিস যাত্রার ছবিও শেয়ার করেছিলেন শ্রীলেখা। নেটিজেনরা সেই ছবিতে শুভেচ্ছাও জানিয়েছেন।

[আরও পড়ুন: টিভিতে আফগানিস্তানের অবস্থা দেখে গা গুলিয়ে উঠছে: Indrani Haldar]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement