দর্শক তৈরি, হল তৈরি নয়! ‘Bell Bottom’ছবির প্রথম শোতেই Inox Swabhumi-তে প্রযুক্তি বিভ্রাট

03:15 PM Aug 19, 2021 |
Advertisement

আকাশ মিশ্র: দর্শক তৈরি, কিন্তু হল তৈরি নয়! অক্ষয় কুমারের ‘বেল বটম’ (Bell Bottom) ছবির প্রথম 2D শোতেই ঘটল বিপত্তি। Inox-Swabhumi-তে ছিল শো। কোভিড (COVID-19) পরিস্থিতিতে সকাল সকাল বেশ জনাদশেক দর্শক হাজির হয়েছিলেন শোতে। কিন্তু আচমকাই জানানো হয় প্রযুক্তিগত সমস্যার কারণে শো বাতিল করা হয়েছে। নিরাশ হতে হয় সিনেমাপ্রেমীদের।

Advertisement

করোনার (Coronvirus) কারণে দীর্ঘদিন ধরে সিনেমা হলগুলি বন্ধ ছিল। শহর কলকাতার বুকে একাধিক সিঙ্গল স্ক্রিন বন্ধও হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে শর্তসাপেক্ষে ফের হলগুলি খোলার অনুমতি দেওয়া হয়। সুরক্ষাবিধি মেনেই ফের বড়পর্দা চালু হয়। চলতি সপ্তাহে বাংলা ও হিন্দি মিলিয়ে একাধিক সিনেমা মুক্তি পেয়েছে। যার মধ্যে অন্যতম অক্ষয় কুমার (Akshay Kumar), লারা দত্ত, বাণী কাপুর, হুমা কুরেশি (Huma Qureshi) অভিনীত ‘বেল বটম’। স্পাই থ্রিলার এই ছবিটি 2D ও 3D ভার্সানে মুক্তি পেয়েছে বড়পর্দায়। সকালে Inox-Swabhumi’র 3D শোটি নির্বিঘ্নেই চলেছে। তবে 2D শো শুরু হওয়ার পর সমস্যা হয়।

Advertising
Advertising

[আরও পড়ুন: Bhoot Police: ভূত ধরতে গিয়ে পেত্নির খপ্পরে সইফ-অর্জুন, ট্রেলার দেখলে চমকে উঠবেন!]

শোয়ের শুরুতেই জাতীয় সংগীত যখন বেজে ওঠে, তখন স্ক্রিনে কিছু দেখা যাচ্ছিল না। সমস্যার কথা শোয়ের দায়িত্বে থাকা কর্মীদের জানানো হয়। তাঁদের পক্ষ থেকে ১০ মিনিট সময় চাওয়া হয়। কিন্তু আধ ঘণ্টা কেটে যাওয়ার পরও শো শুরু হয়নি। তখন Inox-Swabhumi’র পক্ষ থেকে জানানো হয়, প্রযুক্তিগত সমস্যার জন্য শো বাতিল করতে হচ্ছে। যাঁরা টিকিটের টাকা ফেরত নিতে চান, তাঁদের দিয়ে দেওয়া হবে।

তবে উপস্থিত দর্শকরা টিকিটের টাকা ফেরত নিতে রাজি ছিলেন না। তাঁদের বক্তব্য ছিল, সিনেমা যখন দেখতে এসেছেন, তা দেখেই বাড়ি ফিরবেন। অন্য স্ক্রিনে সিনেমা দেখানোর দাবি তোলেন তাঁরা। তখন Inox-Swabhumi’র পক্ষ থেকে জানানো হয়, চাইলে পরের অর্থাৎ দুপুর ১.১৫-র শো তাঁরা দেখতে পারেন, তবে তার জন্য অতিরিক্ত মূল্য দিতে হবে। কারণ সকালের থেকে দুপুরের শোয়ের টিকিটের দাম বেশি। উল্লেখ্য, সকালের যে 2D শোটি বাতিল হয়েছে, তার টিকিটের মূল্য ১৬৯ টাকা। আর দুপুরের শোয়ের টিকিটের দাম ২৩০ টাকা। তাই এই প্রস্তাবে রাজি ছিলেন না দর্শকরা। তীব্র প্রতিবাদ জানান তাঁরা। ঝামেলার সৃষ্টি হয়। শেষমেশ প্রতিবাদের পর সকালের শোয়ের টিকিটের দামেই দর্শকদের ১.১৫-র শো দেখার দাবি মেনে নয় Inox-Swabhumi কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: গোপনে বাগদান কি সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা? উত্তর দিলেন অভিনেত্রীর মুখপাত্র]

Advertisement
Next