Advertisement

হাতে লাঠি, খোলামেলা পোশাক! ছবি পোস্ট করে পুরুষদের সাবধান করলেন Sreelekha Mitra

03:00 PM Aug 20, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার সকাল সকালই সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিলেন শ্রীলেখা মিত্র। এক ছবিতেই নেটিজেনদের একেবারে হাতের মুঠোয় নিয়ে ফেললেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।  নতুন ছবি পোস্ট করে পুরুষদের সাবধানবাণী শুনিয়ে দিলেন অভিনেত্রী।

Advertisement

নতুন কী করলেন শ্রীলেখা? আপাতত, সুইজারল্যান্ডে রয়েছেন শ্রীলেখা মিত্র। গত মঙ্গলবারই ইউরোপে রওনা দিয়েছেন তিনি। সুইজারল্যান্ড হয়ে ভেনিসে যাবেন। অংশ নেবেন ভেনিস চলচ্চিত্র উৎসবে। এই চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা। তাই আগামী কয়েকটা দিন ইউরোপেই থাকবেন তিনি।

শ্রীলেখার ফেসবুক পোস্ট।

[আরও পড়ুন: বুদ্ধবাবুকে ভাল না লাগলেই হল! রাজনীতির প্রসঙ্গ তুলে Srabanti-কে কটাক্ষ Sreelekha’র]

সুইজারল্যান্ডে পৌঁছেই নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্রীলেখা। কখনও হোটেল রুম থেকে, কখনও রাস্তায় বেরিয়ে আইসক্রিম খেতে খেতে সেলফি তুলেছেন। তা পোস্ট করেছেন ফেসবুক, ইনস্টাগ্রামে। তবে এবার শ্রীলেখা তাঁর সোশ্যাল মিডিয়ায় এমন এক ছবি পোস্ট করলেন যা দেখে নজর সরাতে পারছেন না নেটিজেনরা।

Advertising
Advertising

শ্রীলেখার ফেসবুক পোস্ট।

ছবিতে দেখা গিয়েছে কালো রঙের খোলামেলা উষ্ণ পোশাকে হাতে একটি লাঠি নিয়ে দাঁড়িয়ে আছেন শ্রীলেখা। পায়ে উঁচু হিল জুতো। মায়াবী চোখের চাউনি। কাঁধে ঝুলে পড়েছে সোনালি চুল। এই বিন্দাস ছবি পোস্ট করে শ্রীলেখা ইংরেজি হরফে লিখলেন, The ‘Dominatrix’ me।

পুরুষদের সাবধান করলেন শ্রীলেখা।

 

অভিধান মতে Dominatrix শব্দের অর্থের মধ্যেই রয়েছে যৌনতার উসকানি। মূলত মহিলাদের ক্ষেত্রেই এই শব্দ ব্যবহার করা হয়। সহজ করে বলতে গেলে, যে মহিলা নিজের হাতেই রাখেন লাগাম, তারাই হলেন Dominatrix!

বরাবরই স্পষ্ট কথায়, কষ্ট নেই দর্শনে বিশ্বাসী শ্রীলেখা। এর আগেও যৌনতা, প্রেম, পরকীয়া, ডেটিং সব নিয়েই নিজের অবস্থান স্পষ্ট করেছেন তিনি। তবে এবার রীতিমতো পুরুষদের সাবধান করলেন শ্রীলেখা। ইঙ্গিত দিলেন, গোপন ইচ্ছারও!

সুইজারল্যান্ডে শ্রীলেখা। (ছবি ফেসবুকের সৌজন্যে)

বেশ কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় এক খেলায় অংশ নিয়েছিলেন শ্রীলেখা। সেই খেলায় উঠে এসেছিল শ্রীলেখার ৫ টি সত্য। যেখানে লেখা, শ্রীলেখা একেবারেই বিন্দাস, পাগল হয়ে গেলে একেবারে ভয়ঙ্কর তিনি, কাউকে পাত্তা দেন না, মজা করতে দারুণ ভালবাসেন। আর শ্রীলেখা ভাল চুমু খান! এই খেলার ছবি পোস্ট করে সবার কাছে জানতে চেয়েছিলেন এই তথ্য সত্যিই কিনা!

[আরও পড়ুন:সেপ্টেম্বরে নয়, চলতি মাসেই মা হবেন Nusrat? টলিপাড়ায় জোর গুঞ্জন]

Advertisement
Next