shono
Advertisement

গিটার শিখছে রাজ-শুভশ্রীর ছোট্ট যুবান, টিচার হলেন ‘মামা’জিৎ!

যুবানের এই সঙ্গীত প্রেম দেখে হতবাক শুভশ্রী ও রাজ।
Posted: 05:44 PM Aug 21, 2021Updated: 05:44 PM Aug 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে ছোট্ট, তবে কাজেকম্মে একেবারেই ছোট্ট নয়। বয়স এক বছর হওয়ার আগেই একেবারে সেলিব্রিটি! রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীর (Subhashree)ছেলে যুবান এখন রীতিমতো নেটিজেনদের কাবু করে ফেলেছেন। ছোট্ট যুবান যা করছে, তাই এখন ভাইরাল। সেলেব বাবা-মায়ের ফলোয়ারকেও নিজের ছোট্ট হাতের মুঠোয় নিয়ে ফেলেছেন যুবান (Yuvaan)। তবে এবার নতুন কাণ্ড করে সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়কে (Jeet Ganguly) তাক লাগিয়ে দিল ছোট্ট যুবান।

Advertisement

কাণ্ডটা হল, শুভশ্রী সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা গিয়েছে, সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বসে গিটার বাজানোর চেষ্টা করছে ছোট্ট যুবান। জিতের হাত থেকে রীতিমতো গিটার কেড়ে নিতে চাইছে যুবান। ছোট্ট যুবানের এই সঙ্গীত প্রেম দেখে একেবারে হতবাক শুভশ্রী ও রাজ।

জিতের সঙ্গে গিটার বাজাচ্ছে ছোট্ট যুবান।

[আরও পড়ুন: Karunamoyee Rani Rashmoni: ‘রাসমণি’র পর ধারাবাহিক থেকে এবার বিদায় ‘মথুরবাবু’রও!]

কয়েকদিন আগেই রাজ ও শুভশ্রী তাঁদের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন জিৎ ও যুবানের ছবি। যেখানে জিৎ, যুবানকে ভাগ্নে বলে পরিচয় দিয়েছিলেন। আর ছোট্ট ভাগ্নের সঙ্গে তাই গানের খেলায় মাতলেন জিৎ।

আম খাচ্ছে ছোট্ট যুবান।

জন্মের পর থেকেই রাজ-শুভশ্রীর পুত্র যুবান দারুণ হিট নেটপাড়ায়। কখনও বাবা রাজ চক্রবর্তী কাঁধে চেপে খুনসুটি, তো কখনও গানের তালে নেচে ওঠা। যুবানের এসব ভিডিও শেয়ার হলেই, টুক করে তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা যুবানকে তো টলিউডের তৈমুর আলি খান (Taimur Ali Khan) নামেও ডাকতে শুরু করেছেন।

ফটোশুটের আগে ছোট্ট যুবান।

তবে মাঝেমধ্যেই ইন্টারনেটে যুবানের ছবি আপলোড করে ট্রোলড হন শুভশ্রী। এই তো কিছুদিন আগে ঘুমন্ত যুবানের ছবি দেওয়ায় নেটিজেনরা রীতিমতো একহাত নিয়েছিলেন শুভশ্রীকে।এর আগেও শুভশ্রীকে নানা সময়, নানা কারণে ট্রোলের শিকার হতে হয়েছে। করোনা আক্রান্ত হয়ে যখন ছেলের থেকে আলাদা হয়েছিলেন তিনি, তখন নেটিজেনরা শুভশ্রীকে দায়িত্বজ্ঞানহীন মা বলেও কটাক্ষ করেছিলেন। তবে এসবে একেবারেই কান দেননি শুভশ্রী। বরং যখনই সুযোগ পেয়েছেন তখনই ট্রোলের জবাব দিয়েছেন। তবে এ ব্যাপারে এখনও কোনও মন্তব্য করেননি শুভশ্রী। বরং পুরো বিষয়টিকে চুপ করে থেকে এড়িয়েই যেতে চান অভিনেত্রী। 

[আরও পড়ুন: Karunamoyee Rani Rashmoni: ‘রাসমণি’র পর ধারাবাহিক থেকে এবার বিদায় ‘মথুরবাবু’রও!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement