shono
Advertisement

Salman Khan’কে বিমানবন্দরের গেটে আটকানোর পরই বিপাকে CISF জওয়ান, বাজেয়াপ্ত মোবাইল

‘নিয়ম মানুন’, মুম্বই বিমানবন্দরে প্রবেশের মুখেই অভিনেতাকে বাধা দিয়ে বলেছিলেন জওয়ান।
Posted: 04:37 PM Aug 23, 2021Updated: 05:24 PM Aug 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই বিমানবন্দরে সলমন খানকে (Salman Khan) আটকে ছিলেন CISF জওয়ান। তার জন্য নেটদুনিয়ার অনেকের কাছ থেকে কুর্নিশও পেয়েছেন। ঘটনার কয়েকদিন কাটতে না কাটতেই বিপাকে এএসআই সোমনাথ মোহান্তি (ASI Somnath Mohanty)। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর মোবাইল।

Advertisement

‘টাইগার ৩’র (Tiger 3) শুটিং করার জন্য রাশিয়া (Russia) গিয়েছেন সলমন। যাওয়ার আগে মুম্বই বিমানবন্দরে ঘটেছিল এই ঘটনাটি। সলমনের রাশিয়ায় রওনা দেওয়ার খবর প্রকাশ্যে আসতেই বিমানবন্দরের সামনে ভিড় জমিয়েছিলেন চিত্র সাংবাদিকরা। আর তাঁদের ক্যামেরার সামনে সলমন পোজ দিয়েই চলেছিলেন। ক্যামেরার ক্লিকে অভিনেতা এতটাই মশগুল ছিলেন যে, বিমানবন্দরে গেটে ঢোকার নিরাপত্তাবিধি ঠিকমতো পালন করতেই ভুলে যাচ্ছিলেন। ঠিক এমন সময়ে গোটা কাণ্ড দেখে বিরক্তিতে চিৎকার করে উঠলেন দায়িত্বে থাকা CISF অফিসার। সোজা সলমনকে বলেন, আগে নিয়ম মানুন, তারপর এসব হবে।

[আরও পড়ুন: Abhishek Bachchan: অসুস্থ অভিষেক বচ্চন ভরতি হাসপাতালে, ছেলেকে দেখতে গেলেন অমিতাভ]

ঘটনার পরই সোমনাথ মোহান্তির প্রশংসা করে ওঠেন নেটিজেনরা। জানান, বলিউডের নায়ক বলে যে সলমন নিয়মের ঊর্ধ্বে নয়, তা স্পষ্টই বুঝিয়ে দিলেন CISF জওয়ান। তবে এই ঘটনার জন্যই বিপাকে পড়লেন সোমনাথ। সলমন যখন ক্যাটরিনা কাইফের সঙ্গে রাশিয়ায় শুটিং করছেন, তখন নিজের ডিপার্টমেন্টেই জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হতে পারে জওয়ানকে।

সূত্রের খবর মানলে, ইতিমধ্যেই তাঁর মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। যাতে তিনি সেই মোবাইল থেকে আর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে না পারেন।ওড়িশার বাসিন্দা সোমনাথ। মুম্বই বিমানবন্দরের গেটের নিরাপত্তার দায়িত্বে ছিলেন। ইতিমধ্যেই তিনি কোনও সংবাদমাধ্যমের সঙ্গে এবিষয়ে কথা বলেছিলেন কিনা, তাও নাকি খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: Dance Bangla Dance: শোয়ের সঞ্চালনা থেকে বাদ পড়েছেন অঙ্কুশ? জবাব দিলেন অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement