shono
Advertisement

আশা ভোঁসলের রেস্তরাঁয় ঢুঁ মারলেন হলিউড অভিনেতা Tom Cruise! জানেন কী খেলেন?

টম ক্রুজকে ধন্যবাদ জানিয়েছেন আশা ভোঁসলে।
Posted: 12:39 PM Aug 24, 2021Updated: 12:49 PM Aug 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউড অভিনেতাদের কাছে বলিউড যে বেশ পছন্দের, সে খবর নতুন নয়। বহুবারই হলিউডের নায়ক-নায়িকারা বলিউডের সিনেমা দেখে মজা পেয়েছেন, গানের তালে নেচেওছেন। এমনকী, হলিউড অভিনেতারা ভারতে ছবির শুটিং করতে এসে বলিউডের অন্দরে ঢুঁও মেরেছেন। তবে এবার মুম্বইয়ে নয়, বরং লন্ডনে অদ্ভুত এক কাণ্ড করে বসলেন টুম ক্রুজ! (Tom Cruise)

Advertisement

বলিউডের কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের (Asha Bhosle) লন্ডনের রেস্তরাঁ ‘আশাসুখ’ এ সম্প্রতি হাজির হয়েছিলেন হলিউডের নায়ক টম ক্রুজ! আর শুধু হাজিরই নয়, এই রেস্তরাঁয় এসে টম ক্রুজ পেটপুজো করেছেন একেবারে ভারতীয় খানায়। এই রেস্তরাঁর ইনস্টাগ্রামে টম ক্রুজের ছবি আপলোড করে রেস্তরাঁ কতৃর্পক্ষ জানিয়েছেন টম ক্রুজ এসে লাঞ্চ করেছেন।

[আরও পড়ুন: হাতের মেহেন্দিতে প্রেমিকের মুখ! চুপি চুপি বিয়ে সারলেন ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’?]

জানা গিয়েছে, হাজার মেনুর মধ্যে থেকে নাকি টম ক্রুজ পছন্দ করেছেন চিকেন টিক্কা। আর এই চিকেন টিক্কা এতটাই পছন্দ হয়েছে টম ক্রুজের যে, পর পর দু’বার এই খাবার চেখে দেখেছেন টম।

রেস্তরাঁর তরফ থেকে ইনস্টাগ্রামে জানানো হয়েছে, আশা ভোঁসলের এই রেস্তরাঁয় নাকি অনেকটা সময় কাটিয়েছেন টম। রেস্তরাঁর লোকজনকে অনুরোধ করে আশা ভোঁসলের গানও শুনেছেন তিনি। এমনকী, আড্ডা মেরেছেন রেস্তরাঁর মানুষজনের সঙ্গে।

আশা ভোঁসলের রেস্তরাঁর ম্যানেজার নওম্যান ফারুকি জানিয়েছেন, লন্ডনে মিশন ইম্পসিবল ৭-এর শুটিংয়ের ফাঁকেই নাকি টম ক্রুজ হাজির হয়েছিলেন এই রেস্তরাঁয়। রেস্তরাঁয় ঢুকেই ভারতীয় খাবারের অর্ডার দেন টম ক্রুজ। টমের পছন্দ হয় চিকেন টিক্কা। পর পর দু’বার চিকেন টিক্কা অর্ডার করেন তিনি। যাওয়ার সময় খাবারের প্রশংসাও করেন টম। সবচেয়ে মজার ব্যাপার, ওই সময়ে রেস্তরাঁয় যাঁরা ছিলেন, তাঁরাও চিনতে পারেননি টমকে।

[আরও পড়ুন: Taliban Terror: ‘ভারতে এসে প্রাণে বাঁচলাম’, তালিবানের ভয়ে দেশ ছেড়েছিলেন সলমনের নায়িকা Warina Hussain]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement