shono
Advertisement

‘শাহরুখের সঙ্গে কথা বলতে চাই’, ভক্তের ইচ্ছেপূরণ করতে যা করলেন Akshay Kumar

শোনা যায় শাহরুখের সঙ্গে নাকি অক্ষয়ের সম্পর্ক খুব একটা ভাল নয়।
Posted: 02:18 PM Aug 24, 2021Updated: 02:18 PM Aug 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইতিমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে অক্ষয় কুমারের (Akshay Kumar) সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘বেল বটম’ (Bell Bottom)। সমালোচক থেকে দর্শক সবাই ‘বেল বটম’ ছবির প্রশংসায় পঞ্চমুখ। বক্স অফিসে নিজের কেরামতি দেখাতে পেরে বেশ খুশি বলিউডের ‘খিলাড়ি’ কুমারও। এত কিছুর পর যদি অক্ষয়কে দেখতে এসে, কেউ শাহরুখ খানের (Shahrukh Khan) জন্য পাগল হন, তাহলে?

Advertisement

হ্যাঁ, ঠিক এমনটাই ঘটল কপিল শর্মার শোতে। সম্প্রতি বাণী কাপুর (Vani Kapoor) ও হুমা কুরেশিকে (Huma Qureshi ) নিয়ে ‘বেল বটম’ ছবির প্রমোশনে এসেছিলেন অক্ষয় কুমার। আড্ডার মাঝেই হঠাৎ দর্শক আসন থেকে এক দর্শক অক্ষয়কে বলে উঠলেন, আমি শাহরুখ খানের খুব বড় ফ্যান। কোনওদিন শাহরুখকে সামনা সামনি দেখিনি, কথাও বলিনি। দয়া করে একবার শাহরুখকে ফোন করুন, আমাকে কথা বলিয়ে দিন! দর্শকের মুখে এরকম কথা শুনে একেবারে হতবাক সুপারস্টার। তবে অক্ষয় কিন্তু ফ্যানের এরকম আবদারকে এড়িয়ে যাননি। উলটে, যা করলেন, তা দেখে শোয়ের সঞ্চালক কপিল শর্মা একেবারে হতবাক।

কপিল শর্মার শোতে অক্ষয় কুমার।

[আরও পড়ুন: শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার পরই দত্তক নেওয়া সারমেয়কে খুন! যুবককে তোপ অভিনেত্রীর]

কী করলেন অক্ষয়? ফ্যানের অনুরোধ শুনে পকেট থেকে মোবাইল ফোন বের করে ফেললেন অক্ষয়। তারপর টুক করে শাহরুখকে ফোন! তবে ফ্যানের কপালটাই খারাপ, শাহরুখের ফোনটি ছিল বন্ধ! এ অবস্থা দেখে ফ্যান ফের অক্ষয়কে অনুরোধ করে বসলেন। অক্ষয়কে ফ্যান বললেন, শাহরুখের স্ত্রী গৌরী খানকে ফোন করতে! ততক্ষণে গোটা ফ্লোর জুড়ে অট্টহাসি। অক্ষয়ের পাশে বসে থাকা হুমা কুরেশি ও বাণী কাপুর তো গোটা কাণ্ড দেখে একেবারে থ! ফ্যানের কথা শুনে, কপিল বললেন, গৌরীকে ফোন করলে বিপাকে পড়বেন খোদ অক্ষয়ই। কপিলের মুখ থেকে কথা ছিনিয়ে অক্ষয় বলে উঠলেন, শাহরুখ স্ত্রী-সন্তান নিয়ে সুখে আছে। আমি শাহরুখের সংসারে আগুন লাগাতে চাই না!

অক্ষয় কুমার বরাবরই বলিউডের মাটির মানুষ। হিরোর ইমেজ থেকে বেরিয়ে সাধারণ হয়েই থাকতে ভালবাসেন তিনি। আর তাই তো বলিউডে অক্ষয়ের দুশমন সেরকম একটা নেই। বরং বক্স অফিসের সঙ্গে এতটাই বন্ধুত্ব তাঁর যে, অক্ষয়ের ছবি মানেই কোটি টাকার ব্যবসা। ব্যতিক্রম হল না সদ্য মুক্তি প্রাপ্ত ‘বেল বটম’ও!

[আরও পড়ুন: হাতের মেহেন্দিতে প্রেমিকের মুখ! চুপি চুপি বিয়ে সারলেন ‘মা’ ধারাবাহিকের ‘ঝিলিক’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement