পরনে স্যান্ডো গেঞ্জি, মাথায় টুপি, Deepika’র সামনে নাচলেন Ranveer, ভিডিও ভাইরাল

03:53 PM Aug 24, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিংয়ের (Ranveer Singh) কাণ্ড দেখুন! মায়ের জন্মদিনে বউকে সামনে পেয়ে কী কীর্তিটাই না করলেন। আশপাশের লোকেরা তো রণবীরকে এ অবস্থায় দেখে একেবারেই হতবাক! তবে রণবীর কোনও দিকেই তাকালেন না। চক্ষুলজ্জার মাথা খেয়ে নেচেই গেলেন!

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোমবার ছিল রণবীর সিংয়ের মা অঞ্জু ভবানির জন্মদিন। মায়ের জন্মদিনে সারপ্রাইজ পার্টির প্ল্যান করে ফেলেছিলেন রণবীর সিং ও দীপিকা (Deepika Padukone)। এমনকী, সুযোগ পেয়ে মাকে সঙ্গে নিয়ে পাপারাৎজিদের ক্যামেরার সামনেও এলেন রণবীর। তবে আসল কাণ্ডটা ঘটালেন রেস্তরাঁর ভিতরেই।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1627388165312-0'); });

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

[আরও পড়ুন: নায়িকাকে জাপটে ধরে রামগোপাল বর্মার উদ্দাম নাচ, ‘ভিডিও আমার নয়’, দাবি পরিচালকের]

কী করলেন রণবীর? সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে রণবীর সিংয়ের একটি নাচের ভিডিও। যেখানে রণবীরকে দেখা গিয়েছে, সাদা রঙের স্যান্ডো গেঞ্জি পরে, মাথায় কাউবয় টুপি পরে নাচছেন। সামনে ওয়াইনের গ্লাস হাতে সোফায় বসে রয়েছেন দীপিকা পাড়ুকোন। রণবীরের অদ্ভুত নাচ দেখে দীপিকা তো একেবারে হেসেই কুপোকাত। তবে মায়ের জন্মদিনে বউয়ের সামনে নাচ? বুদ্ধিমান রণবীর কিন্তু সংসার সামলাতেও যে ওস্তাদ তা বুঝিয়ে দিলেন। দীপিকার সামনে নাচার পর, মাকে সঙ্গে নিয়ে ‘পদ্মাবত’ ছবির ‘খলিবলি’ গানে নেচে উঠলেন রণবীর। মা ও স্ত্রীর প্রতি ভালবাসা ও প্রেম দেখে রণবীরের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

পরিচালক কবীর খানের (Kabir Khan) ‘৮৩’-তে ফের একবার সিনেমার পর্দায় দেখা যাবে দীপিকা ও রণবীরকে। এই ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর আর কপিলের স্ত্রী রোমির চরিত্রে দীপিকা। করোনার কারণে এই ছবির মুক্তি আপাতত পিছিয়েছে। ২০২২-এর শুরুতেই মুক্তি পেতে পারে ছবিটি। আলিয়া ভাটের (Alia Bhat) সঙ্গে করণ জোহরের (Karan Johar) ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিংয়ে আপাতত ব্যস্ত রয়েছেন রণবীর সিং। অন্যদিকে, সঞ্জয়লীলা বনশালির নতুন ছবিতেও জুটি বাঁধার কথা ছিল রণবীর, দীপিকার। পরে শোনা যায় বনশালির ছবিতে রণবীর থাকলেও, দীপিকা নাকি সরে এসেছেন। 

[আরও পড়ুন: আশা ভোঁসলের রেস্তরাঁয় ঢুঁ মারলেন হলিউড অভিনেতা Tom Cruise! জানেন কী খেলেন?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next