shono
Advertisement

‘শাস্তি’নয়, Salman Khan-কে বিমানবন্দরের গেটে আটকে পুরস্কৃত CISF জওয়ান

সম্প্রতি এই ঘটনার ভিডিওই নেটপাড়ায় ভাইরাল হয়েছিল।
Posted: 01:07 PM Aug 25, 2021Updated: 01:17 PM Aug 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খান (Salman Khan) বলে ছাড় দেননি। বিমানবন্দরের নিয়ম না মানায়, ধমক দিয়েছিলেন বলিউডের ‘দাবাং’ খানকেও। এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মুম্বই বিমানবন্দরের CISF জওয়ান সোমনাথ মোহান্তির (Somnath Mohanti) প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। সঙ্গে সব জায়গায় যে সলমনের ‘দাবাংগিরি’ কাজ করে না, তা নিয়ে সল্লু মিয়াঁকে কটাক্ষ করেছিল নেটিদুনিয়া। আর এবার তো সৎভাবে নিজের কর্তব্যপালন করার জন্য পুরস্কৃত করা হল CISF জওয়ান সোমনাথকে।

Advertisement

সলমনের টাইগার থ্রি লুক।

‘টাইগার ৩’র (Tiger 3) শুটিং করার জন্য রাশিয়া (Russia) গিয়েছেন সলমন। যাওয়ার আগে মুম্বই বিমানবন্দরে ঘটেছিল এই ঘটনাটি। সলমনের রাশিয়ায় রওনা দেওয়ার খবর প্রকাশ্যে আসতেই বিমানবন্দরের সামনে ভিড় জমিয়েছিলেন চিত্র সাংবাদিকরা। আর তাঁদের ক্যামেরার সামনে সলমন পোজ দিয়েই চলেছিলেন। ক্যামেরার ক্লিকে অভিনেতা এতটাই মশগুল ছিলেন যে, বিমানবন্দরের গেটে ঢোকার নিরাপত্তাবিধি ঠিকমতো পালন করতেই ভুলে যাচ্ছিলেন। ঠিক এমন সময়ে গোটা কাণ্ড দেখে বিরক্তিতে চিৎকার করে উঠলেন দায়িত্বে থাকা CISF অফিসার। সোজা সলমনকে বলেন, আগে নিয়ম মানুন, তারপর এসব হবে। সম্প্রতি এই ঘটনার ভিডিওই নেটপাড়ায় ভাইরাল হয়েছিল।

[আরও পড়ুন: Salman Khan-কে ‘শিক্ষা’! ‘নিয়ম মানুন’, মুম্বই বিমানবন্দরে প্রবেশের মুখে অভিনেতাকে বাধা জওয়ানের]

পরে অবশ্য শোনা গিয়েছিল জওয়ানের মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করা হয়েছে। যাতে তিনি সেই মোবাইল থেকে আর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে না পারেন। ওড়িশার বাসিন্দা সোমনাথ। মুম্বই বিমানবন্দরের গেটের নিরাপত্তার দায়িত্বে ছিলেন। ইতিমধ্যেই তিনি কোনও সংবাদমাধ্যমের সঙ্গে এবিষয়ে কথা বলেছিলেন কিনা, তাও নাকি খতিয়ে দেখা হচ্ছে। তবে মুম্বই বিমানবন্দরের তরফ থেকে টুইট করে জানানো হয়, কোনওরকমই শাস্তি দেওয়া হয়নি সোমনাথকে। এ খবর একেবারেই ভুয়ো।

টাইগার থ্রি ছবিতে সলমনের সঙ্গে দেখা যাবে ক্য়াটরিনা কাইফকে।

[আরও পড়ুন: Sushant Singh Rajput: মৃত্যুর পর পেরিয়ে গিয়েছে বছর, হঠাৎ ফেসবুকে সুশান্তের নতুন ছবি! শিহরিত নেটিজেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement