shono
Advertisement

‘কয়েকদিনের মধ্যেই সবাই সব কিছু জানতে পারবে’, নুসরতের মা হওয়া নিয়ে মুখ খুললেন যশ

নুসরতকে নিয়ে আর কী বললেন যশ দাশগুপ্ত?
Posted: 07:12 PM Aug 25, 2021Updated: 11:24 AM Aug 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সকাল সকালই রটে গেল নুসরত জাহান (Nusrat Jahan) নাকি হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে এই রটে যাওয়া খবর একেবারেই যে গুজব তা কিন্তু নয়, কারণ সকালে না হলেও, নুসরত বুধবার রাতেই হাসপাতালে ভরতি হতে পারেন। নুসরতের এই হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে কড়া নিরাপত্তা রয়েছে শহরের এক নামকরা বেসরকারি হাসপাতালে। এখান থেকে বিশদ খবর ফাঁস হওয়া বেশ কঠিন।

Advertisement

অন্যদিকে, যশ দাশগুপ্ত (Yash Dasgupta) তাঁর নতুন ছবি ‘চিনে বাদাম’-এর শুভ মহরতের জন্য বুধবারই পৌঁছে গিয়েছিলেন দক্ষিণ কলকাতার একটি বাড়িতে। মহরতে উপস্থিত ছিলেন অভিনেত্রী এনা সাহা (Ena Saha) ও ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক। মহরতের ফাঁকেই কথায় কথায় নুসরতের মা হওয়া নিয়ে মন্তব্য করলেন যশ। প্রকাশ্যে এই প্রথম নুসরত নিয়ে বললেন যশ। যশ জানিয়েছেন, ‘নুসরতকে নিয়ে আমি দারুণ এক্সাইটেড। দারুণ খুশি। আপনাদের সবাইকে একটাই অনুরোধ, এই সময়টা নুসরতকে একা ছেড়ে দিন। কয়েকদিন পরেই সবটা জেনে যাবে সবাই।’ যশ ইনস্টাগ্রামে এই মহরতের ছবি আপলোড করেছেন। ছবির কমেন্ট বক্সে যশকে শুভেচ্ছাও জানিয়েছেন নুসরত। 

যশের ইনস্টাগ্রাম পোস্টে নুসরতের কমেন্ট।

[আরও পড়ুন: আফগানিস্তানে তালিবানের হামলায় খুন পাক অভিনেত্রীর পরিবারের ৪ জন! আতঙ্কে কাঁপছেন Malisha Heena Khan]

নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে নাম জড়িয়ে পড়ে নুসরতের। গুঞ্জন শুরু হয়, যশের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হন নুসরত (Nusrat Jahan)। এদিকে নিখিল নিজেই জানান, নুসরতের গর্ভের সন্তান তাঁর নয়। নিন্দুকরা অবশ্য মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। এই নিয়ে শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। তবে প্রেম, সন্তান নিয়ে একটিবারও মুখ খোলেননি নুসরত জাহান। নুসরত প্রসঙ্গে কিছুই বলতে চাননি যশ দাশগুপ্তও। তবে নুসরত-যশের সম্পর্ক যে শুধুই বন্ধুত্বের নয়, তাঁর ইঙ্গিত নিজেরাই বার বার সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন ‘যশরত’।

[আরও পড়ুন: ‘শাস্তি’ নয়, Salman Khan-কে বিমানবন্দরের গেটে আটকে পুরস্কৃত CISF জওয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement