Advertisement

মাদক মামলায় নাম জড়াল Rakul Preet Singh, Rana Daggubati’র, তলব করল ইডি

06:40 PM Aug 26, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় ফের জড়াল ফিল্মি তারকাদের নাম। ইডির তরফ থেকে তলব করা হল অভিনেত্রী রাকুল প্রীত সিং (Rakul Preet Singh), অভিনেতা রানা ডগ্গুবতী (Rana Daggubati), রবি তেজা-সহ (Ravi Teja) দক্ষিণী ছবির বেশ কয়েকজন তারকাদের। খবর অনুযায়ী, ৪ বছর আগের এক মাদক মামলায় ফিল্মজগতের মোট ১২ জন তারকাকে তলব করেছে ইডি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, রাকুল প্রীত সিংকে তলব করা হয়েছে ৬ সেপ্টেম্বর। রানা ডগ্গুবতীকে তলব করা হয়েছে ৮ সেপ্টেম্বর। অন্যদিকে, দক্ষিণের জনপ্রিয় পরিচালক পুরী জগন্নাথকে (Puri Jagannath) ৩১ আগস্ট হাজিরা দিতে বলা হয়েছে। জানা গিয়েছে, ইডির নজরে রয়েছে দক্ষিণী ছবির জনপ্রিয় মুখ তরুণ (Tarun), তানিশ (Tanish) ও নান্দুরাও (Nandura)।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

[আরও পড়ুন: Nusrat Jahan: মা হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান, কোলে এল ফুটফুটে সন্তান]

২০১৭ সালে তেলেঙ্গনাতে ৩০ লাখ মূল্যের মাদক আটক করেছিল পুলিশ। এই মাদক আটক করার পরই সন্দেহের তালিকায় আসে সিনেমা জগতের বেশ কয়েকজন তারকা। জানা গিয়েছে, এই মাদক আটক হওয়ার পর ১২টি মামলা হয়। চার্জশিটও দাখিল করা হয়েছিল ১১টি মামলায়। তবে জানা গিয়েছে, এই তারকাদের আপাতত প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্যই ডাকা হয়েছে। উল্লেখ্য, গতবছর মাদককাণ্ডে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করার পর রাকুল প্রীত সিংয়েরও নাম জড়িয়েছিল। সেই সময় বাজেয়াপ্ত করা হয়েছিল রাকুলের মোবাইল ফোনও। তবে উপযুক্ত প্রমাণ না পাওয়ায়, তদন্ত সেখানেই থেমে যায়। 

[আরও পড়ুন: টানা ৬ ঘণ্টার অস্ত্রোপচার, টিউমারকে হারিয়ে নতুন জীবন ফিরে পেলেন অভিনেতা গৌরব]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next