shono
Advertisement

Koel Mallick: মহালয়ায় ফের দুর্গারূপে আবির্ভাব হবে কোয়েলের! জোর গুঞ্জন টেলিদুনিয়ায়

কোন চ্যানেলে দেখা যাবে 'দুর্গা' কোয়েলকে?
Posted: 01:16 PM Aug 28, 2021Updated: 01:16 PM Aug 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজোর (Durga Puja 2021) আর বেশি দেরি নয়। ইতিমধ্যেই চারিদিকে পুজো পুজো গন্ধ। বৃষ্টি থামলেই, ঝকঝকে রোদ উঁকি দিয়ে আকাশে সাদা মেঘের ভেলা। দুগ্গা আসার অপেক্ষায় বাঙালি। কিন্তু তার আগেই যদি ইনস্টাগ্রামে অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) দেন দুর্গা আসার খবর! তাহলে?

Advertisement

গপ্পোটা হল, ইনস্টাগ্রামে কোয়েল মল্লিকের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার হল একটি ছবি। যা দেখে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে, ছবিতে দেখা গিয়েছে কোয়েল মল্লিক এক মিটিংয়ে ব্যস্ত। এই ছবি শেয়ার করেই হ্যাশট্যাগে লেখা হয়েছে, মহালয়া শুট, কার্লাস বাংলা।

বিষয়টি নিয়ে বিশদে জানার জন্য যোগাযোগ করা হয়েছিল কার্লাস বাংলার কর্তৃপক্ষের সঙ্গে। তাঁদের কথায়, এখনই এই নিয়ে কিছু বলা যাবে না। তবে কোয়েলের এই ছবি দেখে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়।

কোয়েলের ইনস্টাগ্রাম স্টোরি।

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা না পরেই মা হলেন নুসরত, অভিনেত্রীকে কুর্নিশ শ্রীলেখার]

তবে এই প্রথম নয়, এর আগেও দুর্গা রূপে দেখা গিয়েছে কোয়েল মল্লিককে। ২০১৫-য় জি বাংলার ‘মহিষাসুরমর্দিনী’তে কোয়েলের মা দুর্গা রূপ প্রশংসা পেয়েছিল। এরপর ২০১৭ সালে স্টার জলসার মহালয়ার বিশেষ অনুষ্ঠান ‘দুর্গা দুর্গতিনাশিনী’তেও কোয়েল সেজেছিলেন দুর্গা। ২০১৮ এবং ২০১৯ সালেও মহালয়াতে দুর্গা রূপে দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে।

এর আগেও দুর্গারূপে দেখা গিয়েছে কোয়েল মল্লিককে।

 

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি দুটি ধারাবাহিক ‘মন মানে না’ ও ‘মৌ-এর বাড়ি’র শুটিং ইতিমধ্যেই শুরু হয়েছে। এই ধারাবাহিক দেখানো হবে কালার্স বাংলায়।

ফটোশুটে কোয়েল।

গত বছরের পুজোর সময়ে মুক্তি পেয়েছিল কোয়েল মল্লিকের রক্তরহস্য। এই ছবিতে একেবারে নতুন অবতারে দেখা গিয়েছিল কোয়েল মল্লিককে। এরপর ফ্লাইওভার ছবিতেও দেখা গিয়েছে কোয়েলকে। তবে আজকাল সোশ্যাল মিডিয়ায় নানা সময়ে, নানা ছবি, ভিডিও পোস্ট করে অনুরাগীদের নজর কাড়েন কোয়েল। বিশেষ করে কোয়েলের ফিটনেস ভিডিও বেশ পছন্দ নেটিজেনদের।

[আরও পড়ুন: কুকুর ‘খুন’ কাণ্ডে ক্ষমা চাইলেন শশাঙ্ক! স্ক্রিনশট শেয়ার করে দাবি শ্রীলেখার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement