Advertisement

‘আমি ছবি ক্রপ করিনি’, মাদার টেরিজার ছবি বিতর্কে ট্রোলের জবাব দিলেন Prosenjit Chatterjee

09:35 PM Aug 28, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদার টেরিজার (Mother Teresa) জন্মদিনে তাঁর সঙ্গে তোলা পুরনো ছবি পোস্ট করে ট্রোলড প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। অভিযোগ, ছবিতে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুও (Jyoti Basu) ছিলেন। কিন্তু তাঁর ছবি ক্রপ করে, অর্থাৎ বাদ দিয়ে  ছবিটি পোস্ট করেছিলেন প্রসেনজিৎ। এই ছবি পোস্ট করার পর থেকেই প্রসেনজিৎকে নিয়ে নেটিজেনরা নানারকম মন্তব্য করতে শুরু করে দিয়েছিল নেটপাড়ায়। আর দিন শেষে নতুন এক ছবি পোস্ট করে  সোশ্যাল মিডিয়ায়  মুখ খুললেন প্রসেনজিৎ। 

Advertisement

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ইনস্টাগ্রামে লিখলেন, আমি সাধারণত ট্রোলের জবাব দিই না। তবে এবারটা দিতে হল, কারণ এই ট্রোলের সঙ্গে এমন দু’জনের নাম জড়িত, যাঁদের আমি সম্মান করি।

[আরও পড়ুন: Koel Mallick: মহালয়ায় ফের দুর্গারূপে আবির্ভাব হবে কোয়েলের! জোর গুঞ্জন টেলিদুনিয়ায়]

প্রসেনজিৎ আরও জানান, ‘এই ছবিটা আমি ক্রপ করে দিইনি। এই ছবিটা এভাবেই ফরোয়ার্ড হয়েছিল বহু আগে। মাদার টেরিজার জন্মবার্ষিকীতে আমি এটা শেয়ার করেছিলাম…’

এই ভাষাতেই ট্রোলের জবাব দিলেন প্রসেনজিৎ।

বৃহস্পতিবার মাদার টেরিজার সঙ্গে নিজের ছবিটি পোস্ট করেন প্রসেনজিৎ। ছবির ক্যাপশনে টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ লেখেন, “মাদার টেরিজার উপস্থিতি ও তাঁর মহান বাণীতে জীবনের সমস্ত চিন্তা যেন নিমেষে দূর হয়ে যায়। আমি অত্যন্ত ভাগ্যবান যে তাঁর আশীর্বাদ পেয়েছিলাম।”

এই ছবিটি আগে শেয়ার করেছিলেন প্রসেনজিৎ

প্রসেনজিতের এই পোস্টেই বেজায় ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ। পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে অনেকেই আরেকটি পুরনো ছবি শেয়ার করেছেন। যাতে মাদার টেরিজার পাশে বাংলার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সিপিএম নেতা জ্যোতি বসুকে দেখা যাচ্ছে। অভিযোগ, ফটোশপের মাধ্যমে জ্যোতি বসুর অংশটি কেটে শুধু মাদার টেরিজার সঙ্গে ছবি দিয়েছেন তারকা। আর তার জেরেই ট্রোলড হয়েছেন।

সাধারণত রাজনীতি থেকে দূরে থাকেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া পোস্টের ক্ষেত্রেও বেশ সাবধানী তিনি। তাহলে এমন পোস্ট কেন করলেন? মনে করা হচ্ছে, জ্যোতি বসু নন, ছবিতে তাঁর পিছনে দাঁড়িয়ে থাকা দেবশ্রী রায়কে বাদ দিতে চেয়েছিলেন টলিউড তারকা। আর তা করতে গিয়েই বিপত্তি ঘটেছে।

[আরও পড়ুন: শুটিং ফ্লোরে গুরুতর আহত Priyanka Chopra, ক্ষতবিক্ষত অভিনেত্রীর কপাল!]

Advertisement
Next