shono
Advertisement

মাদক কাণ্ডে গ্রেপ্তার অভিনেতা Armaan Kohli, বাড়ি থেকে বাজেয়াপ্ত প্রচুর নেশার সামগ্রী

একটানা ১২ ঘণ্টা ধরে জেরার পর গ্রেপ্তার অভিনেতা।
Posted: 11:02 AM Aug 29, 2021Updated: 11:40 AM Aug 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্দেহের তালিকায় ছিলেন। তার জেরে টানা ১২ ঘণ্টা জেরা করা হয়। জেরায় মেলে একাধিক অসঙ্গতি। আর তারপরই রবিবার সকালে গ্রেপ্তার বলিউড অভিনেতা আরমান কোহলি (Armaan Kohli)। কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবি গ্রেপ্তার করেছে তাকে। রবিবারই আদালতে তোলা হবে অভিনেতাকে। ‘বিগ বস ৭’-এর প্রতিযোগী আরমানের মুম্বইয়ের বাড়ি থেকে প্রচুর পরিমাণ মাদক বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

মুম্বইয়ে মাদক পাচার চক্রের হদিশ পেতে কোমর বেঁধে লেগেছে এনসিবি (NCB)। জোরকদমে চলছে তদন্ত। মাদক কাণ্ডে ধৃত বেশ কয়েকজনকে জেরা করে আরমান কোহলির যোগসাজশের কথা জানতে পারেন তদন্তকারীরা। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে শনিবার অভিনেতার আন্ধেরির বাড়িতে যান এনসিবি আধিকারিকরা। তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে কোকেন বাজেয়াপ্ত করা হয়।

[আরও পড়ুন: ‘আমি ছবি ক্রপ করিনি’, মাদার টেরিজার ছবি বিতর্কে ট্রোলের জবাব দিলেন Prosenjit Chatterjee]

এরপর তদন্তকারীরা অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে। একটানা ১২ ঘণ্টা ধরে জেরার পর আরমান কোহলিকে রবিবার সকালে গ্রেপ্তার করে এনসিবি। মুম্বইয়ে এনসিবি’র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, মাদক কাণ্ডের তদন্তে যথাযথভাবে প্রশ্নের জবাব দিতে পারেননি অভিনেতা। সূত্রের খবর, কীভাবে মাদক তার কাছে এল, মাদক কাণ্ডে তার যোগসাজশ সম্পর্কেই জানতে চাইবেন তদন্তকারীরা। 

২০১৩ সালে ‘বিগ বস ৭’-এর প্রতিযোগী হিসেবে টেলিভিশনে নিজের পরিচিতি গড়ার চেষ্টা করেন। সেখানে কাজলের বোন তনিশার সঙ্গে একটা সম্পর্ক গড়ে ওঠে। ‘বিগ বস’-এরই আরেক প্রতিযোগী সোফিয়া হায়াত তাঁর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ আনেন। গ্রেপ্তার করা হয় আরমানকে। পরদিনই অবশ্য জামিনে ছাড়া পেয়ে যান তিনি। ২০১৩ সালের ২২ ডিসেম্বর তিনি বিগ বস থেকে বেরিয়ে যান। অল্পদিনেই তনিশার সঙ্গে সম্পর্ক ভেঙে যায় বলে খবর। ২০১৫ সালে ফ্যাশন স্টাইলিস্ট নীরু রানধাওয়ার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে আরমানের। দু’জনে একসঙ্গেই থাকতেন। তবে ২০১৮ সালে প্রেমিকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে আইনের দ্বারস্থ হন নীরু। সেবারও আইনি বিপাকে জড়ান বলিউড অভিনেতা।

ফের বিতর্কে আরমান কোহলি

[আরও পড়ুন: পরিচালক রবি কিনাগির নাম করে অভিনেত্রীকে ‘কুপ্রস্তাব’, সোশ্যাল মিডিয়ায় ফাঁস অশালীন বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement