shono
Advertisement

Shashi Tharoor-কে অভিনয়ের প্রস্তাব সলমনের! কংগ্রেস সাংসদের প্রতিক্রিয়া জানেন?

সলমনের সঙ্গে শশী থারুরের একটি সেলফি রীতিমতো ভাইরাল।
Posted: 01:16 PM Aug 30, 2021Updated: 01:16 PM Aug 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানকে তাঁর বেশ পছন্দ। সলমনের (Salman Khan) কয়েকটা ছবিও দেখেছেন কংগ্রেস সাংসদ শশী থারুর। সেই পছন্দের নায়ক সলমনের কাছ থেকে এমন একটা অফার পাবেন, তা স্বপ্নেও ভাবতে পারেননি শশী। তবে সেদিনের কথা ও সেই অফারের কথা মনে পড়লে, আজ হেসে ফেলেন শশী থারুর (Shashi Tharoor)।

Advertisement

ঘটনা হল, সম্প্রতি নেটদুনিয়ায় শশী থারুরের একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে কথায় কথায় সলমনের প্রসঙ্গ নিজেই টেনে নিয়ে এসেছিলেন শশী। আর এই সাক্ষাৎকারেই শশী জানিয়ে ছিলেন সলমন তাঁকে সিনেমার অভিনয়ের অফার দিয়েছিলেন!

[আরও পড়ুন: Bigg Boss OTT: পায়ে মাসাজ থেকে গালে উষ্ণ চুম্বন, প্রেমে হাবুডুবু খাচ্ছেন শমিতা-রাকেশ!]

শশী থারুরের কথায়, ‘সলমন তাঁর এক ছবিতে আমাকে বিদেশমন্ত্রীর চরিত্রে অভিনয়ের কথা বলেছিল। আমি তো প্রথমে অবাক হয়েছিলাম সলমনের অফার শুনে। ভেবেছিলাম রাজি হয়ে যাব। কারণ, সলমনকে আমার বেশ পছন্দ। কিন্তু পরে এক বন্ধুর কথাতেই আমি সলমনকে না করে দিই।’

শশী থারুর আর সলমনের এই সেলফি ভাইরাল হয়।

এই সাক্ষাৎকারে শশী আরও জানিয়েছেন, ‘আসলে সলমনের কাছ থেকে এই অফার পাওয়ার খবর আমার এক বন্ধু জানতে পেরেই আমাকে বলেছিল, যদি বাস্তবে বিদেশমন্ত্রী হতে চাও, তাহলে এই সিনেমার অফার ফিরিয়ে দাও। বন্ধুর এক কথাতেই আমি সিনেমা ছেড়ে দিই। এর পরে অবশ্য প্লেনের মধ্যে হঠাৎ সলমনের সঙ্গে দেখাও হয়েছিল। আমি কিন্তু সেলফি তুলতে ভুলিনি!

আন্দাজ আপনা আপনা ছবির এই দৃশ্যে সাদা পাঞ্জাবি পরা এই অভিনেতাকে অনেকেই শশী থারুর বলে ভুল করেছিলেন।

শশী থারুরের সিনেমায় অভিনয় নিয়ে এর আগেও গুঞ্জন উঠেছিল। শোনা গিয়েছিল, সলমন ও আমির খানের জনপ্রিয় কমেডি ছবি ‘আন্দাজ আপনা আপনা’তে নাকি একটি ছোট্ট চরিত্রে দেখা গিয়েছিল শশীকে। তবে এই গুঞ্জনকে একেবারেই ভ্রান্ত বলে জানিয়েছেন শশী। তাঁর কথায়, ‘এই ছবি মুক্তির সময় আমি ইংল্যান্ডে ছিলাম।’

[আরও পড়ুন: পরকীয়া-মাতলামি-হোটেলে তাণ্ডব! ফের বিতর্কে Nobel, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ স্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement