shono
Advertisement

গ্রেপ্তারির ২৮ দিন পর স্বস্তি, মাদককাণ্ডে জামিন পেলেন বাংলাদেশি অভিনেত্রী Pori Moni

কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল পরীমণি ও পুলিশকর্তার অন্তরঙ্গ ভিডিও।
Posted: 03:43 PM Aug 31, 2021Updated: 04:33 PM Aug 31, 2021

সুকুমার সরকার, ঢাকা: অবশেষে স্বস্তি পেলেন বাংলাদেশের (Bangladeshi Actress) জনপ্রিয় অভিনেত্রী পরীমণি (Pori Moni)। ঢাকা আদালতে বিচারক কে এম ইমরুল কায়েস মঙ্গলবার দুপুর ২টো নাগাদ জামিন মঞ্জুর করেন অভিনেত্রীর। পরীমণির আইনজীবী মজিবুর রহমান জানান, মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত তাঁকে জামিন দিয়েছে আদালত।

Advertisement

গত ২২ আগস্ট পরীমণির পক্ষে জামিন আবেদন করা হলে আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিল। পরে আরেক আবেদনে ‘দ্রুত শুনানির’ আর্জি জানিয়ে ছিলেন তাঁর আইনজীবী মজিবুর রহমান। ২৫ আগস্ট হাইকোর্টে রিট ও জামিন আবেদন করেন তিনি। পরে দুই দিনের মধ্যে পরীমণির জামিন আবেদনের শুনানি করতে কেন নির্দেশ দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট। সেই মতো ঢাকা মহানগর আদালত মঙ্গলবার দুপুরে পরীমণির জামিন মঞ্জুর করে।

[আরও পড়ুন:পুলিশ কর্তার সঙ্গে পরীমণির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস, হইচই বাংলাদেশে]

গত ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ওই দিন সন্ধ্যা ৭টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়। গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাড়ি থেকে পরীমণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে এলিট ফোর্স র‍্যাব। এ সময় পরীমণির বাড়ি থেকে বিভিন্ন মদ-সহ নানা ধরনের মাদকদ্রব্য বাজেয়াপ্ত করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করা হয়েছে।

দু’দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার পর আদালত থেকে সিআইডি কার্যালয়ে নিয়ে যাওয়ার সময় উপস্থিত জনতার সামনে পরীমণি দাবি করেন, তাঁকে এই মামলায় ফাঁসানো হয়েছে। নিরাপত্তা বলয়ের মধ্যে থেকেই চিৎকার করে পরীমণি বলতে থাকেন, ‘আমাকে কোনও কথা বলতে দেওয়া হচ্ছে না। আমাকে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে।’

[আরও পড়ুন: মাদক কাণ্ডে আরও বিপাকে অভিনেতা Armaan Kohli, দু’দিন থাকতে হবে হেফাজতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement