shono
Advertisement

মাদককাণ্ডে মিলল না স্বস্তি, ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে Armaan Kohli

জিজ্ঞাসাবাদে অভিনেতার উত্তরে একেবারেই সন্তুষ্ট নয় এনসিবি। 
Posted: 07:19 PM Sep 01, 2021Updated: 07:19 PM Sep 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদককাণ্ডে আরও বিপাকে পড়লেন অভিনেতা আরমান কোহলি (Armaan Kohli)। বুধবার অভিনেতার জামিনের আবেদন খারিজ হল আদালতে। সংবাদসংস্থা সূত্রের খবর অনুযায়ী,  এনসিবির বিশেষ আদালতে পেশ করা হলে আরমান কোহলিকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

Advertisement

গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে শনিবার অভিনেতার আন্ধেরির বাড়িতে যান এনসিবি আধিকারিকরা। তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে কোকেন বাজেয়াপ্ত করা হয়।

[আরও পড়ুন: গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিকর মন্তব্য, অভিনেত্রী পায়েল রোহতগির নামে দায়ের FIR]

এরপর তদন্তকারীরা অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে। একটানা ১২ ঘণ্টা ধরে জেরার পর আরমান কোহলিকে রবিবার সকালে গ্রেপ্তার করে এনসিবি। মুম্বইয়ে এনসিবি’র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, মাদক কাণ্ডের তদন্তে যথাযথভাবে প্রশ্নের জবাব দিতে পারেননি অভিনেতা। সূত্রের খবর, কীভাবে মাদক তার কাছে এল, মাদক কাণ্ডে তার যোগসাজশ সম্পর্কেই জানতে চেয়েছিলেন তদন্তকারীরা। তবে অভিনেতার উত্তরে একেবারেই সন্তুষ্ট হয়নি এনসিবি। 

বিগ বসের ঘরে আরমান কোহলি।

২০১৩ সালে ‘বিগ বস ৭’- (Bigg Boss) এর প্রতিযোগী হিসেবে টেলিভিশনে নিজের পরিচিতি গড়ার চেষ্টা করেন। সেখানে কাজলের বোন তনিশার সঙ্গে একটা সম্পর্ক গড়ে ওঠে। ‘বিগ বস’-এরই আরেক প্রতিযোগী সোফিয়া হায়াত তাঁর বিরুদ্ধে হেনস্তার অভিযোগ আনেন। গ্রেপ্তার করা হয় আরমানকে। পরদিনই অবশ্য জামিনে ছাড়া পেয়ে যান তিনি। ২০১৩ সালের ২২ ডিসেম্বর তিনি বিগ বস থেকে বেরিয়ে যান। অল্পদিনেই তনিশার সঙ্গে সম্পর্ক ভেঙে যায় বলে খবর। ২০১৫ সালে ফ্যাশন স্টাইলিস্ট নীরু রানধাওয়ার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে আরমানের। দু’জনে একসঙ্গেই থাকতেন। তবে ২০১৮ সালে প্রেমিকের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে আইনের দ্বারস্থ হন নীরু। সেবারও আইনি বিপাকে জড়ান বলিউড অভিনেতা।

তনিশা মুখোপাধ্যায়ের সঙ্গে আরমান কোহলি।

[আরও পড়ুন: গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিকর মন্তব্য, অভিনেত্রী পায়েল রোহতগির নামে দায়ের FIR]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement