Advertisement

Sidharth Shukla Death: প্রিয় তারকা সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কোমায় অনুরাগী

11:35 AM Sep 04, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) অসময়ে চলে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা। মানসিক চাপে অসুস্থ হয়ে পড়ছেন অনেকে। শোকে এক অনুরাগী কোমায় চলে গিয়েছেন। টুইট করে একথা জানিয়েছেন ডা. জয়েশ ঠাকর (Dr. Jayesh Thaker)।

Advertisement

নিজের টুইটে জয়েশ জানান, শুধু সিদ্ধার্থ নয় শেহনাজ গিলকেও (Shehnaaz Gill) খুবই পছন্দ করেন ওই অনুরাগী। ‘সিডনাজ’ (SidNaaz) জুটির ভক্ত ছিলেন তিনি। সিদ্ধার্থের প্রয়াণের খবরে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি। বাথরুমে গিয়ে জ্ঞান হারান। সেখান থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে টুইটারে জয়েশ লেখেন, “নিজের পরিবারের সদস্য ও বন্ধুদের মনের কথা খুলে বলুন। এই সময় একা থাকবেন না। সিডনাজের এক অনুরাগীকে বাথরুমে সংজ্ঞাহীন অবস্থায় পাওয়া গিয়েছিল। দয়া করে আপনারা নিজেদের খেয়াল রাখুন…অসুস্থ অনুরাগীর জন্য প্রার্থনা করুন। “

[আরও পড়ুন: বেপরোয়া স্বভাব, খামখেয়ালিপনাই কি কেড়ে নিল টেলিভিশনের ‘বিতর্কিত নায়ক’ সিদ্ধার্থের জীবন?]

এর পরের টুইটেই জয়েশ সিদ্ধার্থ ও শেহনাজের অনুরাগীর কোমায় চলে যাওয়ার কথা জানান। তিনি লেখেন, “চিকিৎসকরা জানিয়েছেন সিডনাজের অনুরাগী আংশিক কোমায় চলে গিয়েছে। অতিরিক্ত অবসাদের কারণে তাঁর অঙ্গপ্রত্যঙ্গে আর কোনও সাড় নেই। সমস্ত অনুরাগীদের বলছি, আপনারা শান্ত থাকুন। এ বিষয়ে বেশি ভাববেন না। অন্য কিছু নিয়ে ভাবার চেষ্টা করুন। আমাদের এবার সিদ্ধার্থের চলে যাওয়াকে মেনে নিতে হবে।”

২ সেপ্টেম্বর সিদ্ধার্থ শুক্লার প্রয়াণের খবর প্রকাশ্যে আসে। শোনা যায়, ঘুমের মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় হিন্দি টেলিভিশনের হার্টথ্রবের। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থের এভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না মুম্বইয়ের বিনোদন জগতের মানুষজন। সিদ্ধার্থের অনুরাগীরাও শোকস্তব্ধ। অনেকে সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিলকে নিয়েও চিন্তিত। শোনা গিয়েছে, সিদ্ধার্থের প্রয়াণের খবর শোনার পর থেকেই নাকি অসুস্থ হয়ে পড়েছেন শেহনাজ। একাধিকবার জ্ঞান হারিয়েছেন তিনি।

[আরও পড়ুন: সুপারহিট গান ‘মানিকে মাগে হিঠে’ গেয়ে তাক লাগাল কলকাতার খুদে, দেখুন ভাইরাল ভিডিও]

Advertisement
Next