Advertisement

শিলাদিত্য মৌলিকের ছবিতে জুটি বাঁধছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা? মুখ খুললেন খোদ পরিচালক

01:16 PM Sep 04, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের খেলায় সম্পর্কের ‘দৃষ্টিকোণ’ পালটে যায়। ‘প্রাক্তন’ হয়ে ওঠে বর্তমানের বন্ধু। অনস্ক্রিনে আবার দেখা যায় পুরনো জুটিকে। হলিউড, বলিউড থেকে টলিউড – সর্বত্র এমন উদাহরণ রয়েছে। সেই ধারা বজায় রেখে নাকি ফের জুটি বাঁধছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। টলিপাড়ায় জোর গুঞ্জন, পরিচালক শিলাদিত্য মৌলিকের (Shiladitya Moulik) ছবিতে একসঙ্গে দেখা যাবে দুই তারকাকে। যদিও সংবাদ প্রতিদিনকে ফোনে পরিচালক জানান, পুরো বিষয়টিই গুজব। এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

২০১৬ সালে পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ‘প্রাক্তন’ (Praktan) ছবিতে বড়পর্দায় জুটি হিসেবে কামব্যাক করেছিলেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা। পেশাদারিত্বে কোনও খামতি ছিল না কারওরই। পরে আবার কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ ছবিতেও একসঙ্গে অভিনয় করেছিলেন। তারপর শোনা গিয়েছিল, শিবপ্রসাদ-নন্দিতা জুটির আগামী ছবিতে জুটি বাঁধবেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। সে ছবিতে নাকি দেবশ্রী রায়কেও (Debashree Roy) দেখা যাবে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: Sidharth Shukla Death: প্রিয় তারকা সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কোমায় অনুরাগী]

শনিবার এক সংবাদমাধ্যমে প্রসেনজিতের একান্ত সাক্ষাৎকার প্রকাশিত হয়। সেখানেই প্রসেনজিৎকে প্রশ্ন করা হয় পরিচালক শিলাদিত্য মৌলিকের ছবিতে তিনি আবারও ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে জুটি বাঁধছেন কিনা। প্রশ্নের উত্তরে টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ বলেন, ‘হতে পারে’। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে শিলাদিত্য মৌলিক জানান, পুরো বিষয়টি গুজব। তিনি এ বিষয়ে কিছুই জানে না। এমন কোনও কথাবার্তাই হয়নি।

উল্লেখ্য, এর আগে ‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’ ছবি থেকেই দর্শকদের কাছে প্রশংসা পেয়েছেন শিলাদিত্য। কিছুদিন আগে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং এনা সাহাকে (Ena Saha) নিয়ে নতুন ছবি ‘চিনেবাদাম’-এর ঘোষণা করেছেন। অন্যদিকে আবারও অতনু ঘোষের ছবিতে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সে ছবির নাম ‘শেষ পাতা’ (Shesh Pata)। শোনা গিয়েছে, ছবিতে বাল্মীকি নামের সত্তরোর্ধ্ব লেখকের চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। তার জন্য প্রস্থেটিক মেকআপ করবেন তিনি।

[আরও পড়ুন: সুপারহিট গান ‘মানিকে মাগে হিঠে’ গেয়ে তাক লাগাল কলকাতার খুদে, দেখুন ভাইরাল ভিডিও]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next