Advertisement

ছিলেন Rishi Kapoor, হয়ে গেলেন Paresh Rawal! ‘শর্মাজি’র পোস্টার দেখে আপ্লুত কাপুর পরিবার

03:59 PM Sep 04, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বেঁচে থাকলে তাঁর বয়স হত ৬৯। হয়তো দাপিয়ে বলিউড ছবিতে অভিনয় করে যেতেন। তবে তা আর হল না। গত বছর ৩০ এপ্রিল প্রয়াত হন বলিউডের প্রথম চকোলেট হিরো ঋষি কাপুর (Rishi Kapoor)। যার স্টাইল স্টেটমেন্ট সত্তর,আশির দশকে রীতিমতো ঝড় তুলেছিল। ঋষি কাপুরের সেই চার্ম এখনও বলিউড ভুলতে পারেনি। ৪ সেপ্টেম্বর ঋষি কাপুরের জন্মবার্ষিকী। জন্মদিনেই অনুরাগীরা ফিরে পেলেন তাঁদের প্রিয় ঋষিকে। সামনে হল তাঁর শেষ ছবি ‘শর্মাজি নমকিন’ (Sharmaji Namkeen)-এর পোস্টার। 

Advertisement

মৃত্যুর কয়েক মাস আগেও একের পর এক ছবির অফার পেয়েছিলেন ঋষি। কয়েকটা ছবির শুটিং অর্ধেক করেই চলে যেতে হয় তাঁকে। সেরকমই এক ছবি ‘শর্মাজি নমকিন’। পরিচালক হিতেশ ভাটিয়ার এই ছবির শুটিং সবে শুরু করেছিলেন ঋষি কাপুর। ক্যানসারের চিকিৎসার মাঝেই নিয়মিত শুটিং ফ্লোরে আসতেন। তবে হঠাৎই শরীরিক অবস্থার অবনতি হওয়ায় শুটিং থেকে বিরতি নেন ঋষি। কিন্তু সেই বিরতিতেই যে অভিনেতার বিদায় পর্ব হবে, তা আন্দাজও করতে পারেননি ছবির পরিচালক ও প্রযোজক।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

ঋষি কাপুরের মৃত্যুর পর তাঁর জায়গায় এই ছবিতে অভিনয়ের অফার পান পরেশ রাওয়াল (Paresh Rawal)। শোনা যায়, ঋষির জুতোতে পা গলাবেন! সেটা ভেবে একটু ইতস্তত বোধও করেছিলেন পরেশ। পরে অবশ্য চিত্রনাট্য পড়ে ‘হ্যাঁ’ বলতে বেশিদিন সময় নেননি পরেশ রাওয়াল। জানা যায়, পরেশ চেয়েছিলেন ঋষির শুট করা অংশগুলো একবার দেখে নিতে।

[আরও পড়ুন: Sidharth Shukla Death: প্রিয় তারকা সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কোমায় অনুরাগী]

সিনেমার শুটিং শেষ। খুব জলদি মুক্তিও পাবে। আর তাই তো ঋষি কাপুরের ৬৯ তম জন্মদিনে ‘শর্মাজি’র পোস্টার শেয়ার করে শ্রদ্ধা জানালেন পরেশ রাওয়াল। শেয়ার করলেন, এই ছবির দুটি পোস্টার। একটিতে দেখা গেল ঋষি কাপুরকে। আরেকটিতে দেখা গেল পরেশ রাওয়ালকে। এই পোস্টার দেখে আপ্লুত ঋষি কাপুরের পরিবার। ঋষিকন্যা রিধিমা কাপুর সোশ্যাল মিডিয়ায় লিখলেন, বাবার শেষ ছবির পোস্টার দেখে দারুণ আনন্দ লাগছে। মৃত্যুর কয়েক মাস আগে বাবা এই ছবিরই শুটিং করছিলেন। বাবার জায়গায় এই ছবিটি শেষ করেন পরেশ রাওয়াল। এই ছবির টিমকে ধন্যবাদ। ধন্যবাদ অভিনেতা পরেশ রাওয়ালকেও।

[আরও পড়ুন: এক সপ্তাহেই ছেলেকে নিয়ে হিমশিম! রাতের ঘুম উড়েছে নুসরত জাহানের]

Advertisement
Next