পুণেতে শুটিং করতে গিয়ে বিপাকে Shah Rukh Khan, ক্যামেরার সামনে জনতার ভিড়!

02:32 PM Sep 06, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার থেকে পুণেতে দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন ছবির শুটিং শুরু করেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। এই ছবিতেই শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা (Nayantara)। ছবিতে রয়েছেন সানিয়া মালহোত্রাও (Sanya Malhotra)। এমনকী, দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণিও রয়েছেন এই ছবিতে।

Advertisement

তবে গপ্পোটা হল, এই ছবির শুটিংয়ের শুরুর দিনই বিপাকে পড়লেন বলিউড বাদশা। কিছু বুঝে ওঠার আগেই শাহরুখের সামনে এমন কাণ্ড ঘটে গেল, তা দেখে অভিনেতা তো একেবারে থ!

পুণের মেট্রো স্টেশনে শাহরুখ খান। ভাইরাল হওয়া সেই ছবি।

এই ছবির শুটিং চলছিল পুণের এক মেট্রো স্টেশনে। কালো রঙের পোশাকে দেখা গিয়েছে শাহরুখকে। মাথায় লাগানো কাপড়ের ফেট্টি। সাধারণ মানুষ তখন মেট্রোতে ওঠার জন্য লাইন দিয়েছেন। হঠাৎই সেখানে পৌঁছে গেলেন শাহরুখ। শাহরুখকে এত সামনে দেখে হঠাৎ করেই মেট্রো স্টেশনে হইচই পড়ে গেল। নিজেকে সামলে ওঠার আগেই শাহরুখের উপরে হুমড়ি খেয়ে পড়ল জনতা। থেমে গেল সিনেমার শুটিং। সবাইকে শান্ত করলেন শাহরুখ স্বয়ং। মেট্রো স্টেশনে একটি হাইজ্যাকের দৃশ্যের শুটিং চলছিল। জনতা শান্ত হতে অবশ্য ফের শুটিং শুরু করেন পরিচালক।

Advertising
Advertising

[আরও পড়ুন: Pori Moni: ‘চিন্তা কোরো না, শীঘ্র দেখা দিব’, আপনজনের চিঠি প্রকাশ্যে আনলেন পরীমণি]

তবে এখানেই শেষ নয়, শুটিংয়ের ফাঁকে পুণে মেট্রোর কর্মচারীদের সঙ্গেও দেখা করলেন শাহরুখ। ছবি তুললেন, আড্ডাও দিলেন।

অটোগ্রাফ দিতে ব্যস্ত শাহরুখ।

এই ছবি ছাড়াও, শাহরুখ ব্যস্ত রয়েছেন পরিচালক সিদ্ধান্ত আনন্দের (Sidharth Anand) ‘পাঠান’ (Pathan) ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), জন আব্রাহমকে (Jhon Abraham)। শোনা গিয়েছে, ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সলমন খানকেও। এরই মাঝে নতুন এই ছবির কথা রটে গেল বলিপাড়ায়। শোনা গিয়েছে পরিচালক অ্যাটলির এই নতুন ছবি একেবারেই প্রেমের ছবি। আর পরিচালক চেয়েছিলেন বলিউডে তাঁর প্রথম ছবিতে যেন থাকেন শাহরুখ। অ্যাটলির লেখা চিত্রনাট্যও নাকি বেশ পছন্দ হয়েছে শাহরুখের। অন্যদিকে অভিনেত্রী নয়নতারার সঙ্গে ‘রাজা রানি’ ও ‘বিজলি’-এই দু’টি ছবিতে কাজ করেছেন অ্যাটলি। এই ছবির হাত ধরেই বলিউডে পা দেবেন নয়নতারা।

সম্প্রতি মুক্তি পেয়েছে নয়নতারার ‘মুকুথি আম্মান’ ছবি। ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও ‘নেত্রিকান’ নামে দক্ষিণী ছবিতে দেখা গিয়েছিল নয়নতারাকে।

[আরও পড়ুন: তাজমহলের সামনে বাগদান সারলেন বিদ্যুৎ জামওয়াল! কে এই পাত্রী?]

Advertisement
Next