shono
Advertisement

গুঞ্জনে সিলমোহর, Leander Paes-এর সঙ্গে ইনস্টাগ্রামে প্রেমময় ছবি পোস্ট করলেন Kim Sharma

এর আগে গোয়ায় একসঙ্গে দেখা গিয়েছিল তারকা যুগলকে।
Posted: 12:27 PM Sep 06, 2021Updated: 12:58 PM Sep 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিসফিসানি চলছিল। শোনা যাচ্ছিল কিম শর্মা (Kim Sharma) এবং লিয়েন্ডার পেজের মধ্যে নাকি মন বিনিময় হয়েছে। এ ব্যাপারে যদিও মুখ খোলেননি দু’জনের কেউই। কিন্তু সোমবার সকালে ইনস্টাগ্রামে প্রাক্তন টেনিস তারকার সঙ্গে প্রেমময় ছবি পোস্ট করলেন অভিনেত্রী। এভাবেই অভিনেত্রী সম্পর্কের গুঞ্জনে সিলমোহর দিলেন বলেই মনে করছেন সকলেই।

Advertisement

ইনস্টাগ্রামে (Instagram) পোস্ট করা ছবিতে কিম এবং লিয়েন্ডার (Leander Paes) দু’জনকেই হাসিমুখে দেখা গিয়েছে। সাদা পোশাকে মোহময়ী কিম তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকে। লিয়েন্ডার নীল শার্ট এবং ডেনিম পরে রয়েছেন। তিনি হাসি মুখে কিমের দিকে তাকিয়ে রয়েছেন ছবিতে। তারকা যুগলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। নিমেষেই তা সকলের নজরে আসে। তারকা যুগলের ছবিটিকে ‘কিউট’ বলেই তকমা দিয়েছেন নেটিজেনরা। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তাঁরা।

[আরও পড়ুন: কুকুরের সঙ্গে উদ্দাম যৌনতা! বিপাকে তরুণী, হতে পারে জেলও]

উল্লেখ্য, ব্যবসায়ী আলি পঞ্জানির সঙ্গে বিয়ে করে কেনিয়ায় চলে যান কিম। মাত্র সাত বছরেই সম্পর্কে ইতি টানেন তাঁরা। ২০১৭ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। তারপর কিমের জীবনে আসেন হর্ষবর্ধন রাণে। তার জেরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে সে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র ২ বছরেই সুর কাটে। ২০১৯ সালে সম্পর্ক থেকে সরে আসেন তাঁরা।

লিয়েন্ডারের আগেও বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়ান কিম। ছবি: ইনস্টাগ্রাম।

এদিকে, প্রাক্তন টেনিস তারকাও মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তাঁদের কন্যাসন্তানও রয়েছে।

লিয়েন্ডার পেজ ও মডেল রিয়া পিল্লাইয়ের একটি কন্যাসন্তানও রয়েছে।

সাম্প্রতিক অতীতে সামনে আসে কিম এবং লিয়েন্ডারের প্রেমকাহিনি। তাঁরা দু’জনে গোয়াতেও বেড়াতে যান। সে ছবি নেটমাধ্যমে ভাইরাল হতে বেশি সময় নেননি।

গোয়ায় লিয়েন্ডার পেজের সঙ্গে কিম শর্মা। ছবি: ইনস্টাগ্রাম।

এমনকী অলিম্পিকে ব্রোঞ্জ পদক জয়ের ২৫ বছর পূর্তিতে ইনস্টা রিলও পোস্ট করেছিলেন কিম। লিয়েন্ডারকে অভিনন্দন জানিয়ে ওই পোস্টে ‘ফ্লাইং ম্যান’ হ্যাশট্যাগ ব্যবহার করেন তিনি। অনেকের দাবি, নাকি এই বিশেষ নামেই লিয়েন্ডারকে ডাকতে পছন্দ করেন কিম। সে ব্যাপারে যদিও কোনও মন্তব্য করেননি কিম বা লিয়েন্ডার কেউই। এবার লিয়েন্ডারের সঙ্গে সরাসরি ছবি পোস্ট করে কিম গুঞ্জনকে সিলমোহর দিলেন বলেই দাবি অনুরাগীদের।

অলিম্পিকে ব্রোঞ্জ পদক জয়ের ২৫ বছর পূর্তিতে লিয়েন্ডারের ইনস্টা রিলও পোস্ট করেছিলেন কিম। ছবি: ইনস্টাগ্রাম।

[আরও পড়ুন: ‘তেল গেল ফুরাইয়া…’, জনপ্রিয় Manike Mage Hithe নিজের স্টাইলে গেয়ে চমকে দিলেন হিরো আলম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement