Advertisement

এত্ত খরচ ভেনিসে! নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন Sreelekha Mitra

01:07 PM Sep 07, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশ বিভুঁইয়ে গিয়ে একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। এবার নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন। তাও আবার হাসিমুখে বোট ট্যাক্সিতে চেপে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় শ্রীলেখা মিত্র। বিদেশে গিয়েও তার অন্যথা হয়নি। একের পর এক পোস্ট দিয়ে চলেছেন অভিনেত্রী। সোমবারের পোস্টেই নিজেকে দেউলিয়া ঘোষণা করেন। নীল সমুদ্রের মাঝে বোট ট্যাক্সি চড়ার ছবি ও ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, “৬০ ইউরো দিয়ে প্রাইভেট বোট ট্যাক্সি ভাড়া করে লিডো থেকে ভেনিসে যাচ্ছি। দেউলিয়া হয়ে গেলাম।”

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘এসো আমাকে ঘুসি মারো’, পেশি ফোলানো ছবি পোস্ট করে চ্যালেঞ্জ ছুঁড়লেন Hrithik Roshan!]

সুইজারল্যান্ড হয়ে ভেনিসে পৌঁছেছেন শ্রীলেখা। ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা। সেই উপলক্ষ্যেই অভিনেত্রীর এই ভেনিস যাত্রা। আর ৬০ ইউরো খরচ করে বোট ট্যাক্সিতে চেপে বসা। অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় পাঁচ হাজার টাকা খরচ করে লিডো থেকে ভেনিস পৌঁছেছেন শ্রীলেখা মিত্র।

কিছুদিন আগে, ভেনিসের (Venice) রেস্তরাঁয় ডিনার সারতে যান শ্রীলেখা। হঠাৎই তাঁর চোখ পড়ে রেস্তরাঁর এক সুপুরুষের দিকে! তাঁর কথাতেই অর্ডার দিয়ে ফেলেন এক মাছের রেসিপি। খানাপিনা জমিয়ে হওয়ার পর বিল পেয়ে শ্রীলেখা বুঝতে পারেন, সুন্দর ব্যাপারটা আসলে কতটা ভয়ংকর! বিলের অঙ্ক দেখে অভিনেত্রীর চক্ষু চড়ক গাছ। বিলে হয়েছে ৬৩.২০ ইউরো, ভারতীয় মুদ্রায় যার দাম ৫ হাজারের থেকেও বেশি। সোশ্যাল মিডিয়ায় খাবার ও বিলের পাশাপাশি সেই সুপুরুষের সঙ্গে তোলা সেলফিও পোস্ট করেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, “এই সেই কালনাগিনী মাছ। সুন্দর ছেলে দেখে দাম জিজ্ঞেস না করার ফলে এই যে বিল।”

[আরও পড়ুন: পুণেতে শুটিং করতে গিয়ে বিপাকে Shah Rukh Khan, ক্যামেরার সামনে জনতার ভিড়!]

Advertisement
Next