Advertisement

Akshay Kumar’s mother dies: ‘ভীষণ কষ্ট হচ্ছে’, মাকে হারিয়ে ভেঙে পড়লেন অক্ষয় কুমার

04:03 PM Sep 08, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার মাকে হারালেন অক্ষয় কুমার (Akshay Kumar)। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন অরুণা ভাটিয়া। সোশ্যাল মিডিয়ায় মায়ের চির বিদায়ের খবর নিজেই জানালেন বলিউডের খিলাড়ি কুমার।

Advertisement

এদিন সকালে তিনি টুইট করেন, “উনি আমার জীবনের সবটুকু ছিলেন। ভিতর থেকে ভীষণ কষ্ট হচ্ছে। আজ সকালে আমার মা শ্রীমতি অরুণা ভাটিয়া শান্তিপূর্ণভাবে পরলোক গমন করলেন। পরলোকে আবার বাবার সঙ্গে মিলিত হলেন। অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে আমাদের। সেই সময় আপনাদের প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ।”

Advertising
Advertising

[আরও পড়ুন: Sidharth Shukla Death: ছেলে সিদ্ধার্থের মৃত্যুর দিন কান্নায় ভেঙে পড়ে কী বলেছিলেন মা? প্রকাশ্যে ভিডিও]

অসুস্থতার কারণে গত কয়েকদিন ধরেই হীরানন্দনী হাসপাতালে ভরতি ছিলেন অরুণাদেবী। অন্যদিকে, ব্রিটেনে নিজের আপমাকিং ছবি সিন্ড্রেলার শুটিংয়ে ব্যস্ত ছিলেন অক্ষয় (Akshay Kumar)। তবে গত সোমবার মায়ের (Mother) শারীরিক অবস্থার অবনতির খবর পেয়েই সেখান থেকে সোজা মুম্বই ছুটে আসেন তিনি। মঙ্গলবারও টুইটারে অক্ষয় কুমার জানিয়েছিলেন, কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি ও তাঁর পরিবার। অনুরাগীদের প্রার্থনার জন্য তাঁদের ধন্যবাদও জানিয়েছিলেন। কিন্তু বুধবার সকালেই এল দুঃসংবাদ।

বছর কয়েক আগে মায়ের প্রসঙ্গে আবেগপ্রবণ অক্ষয় বলেছিলেন, “আমার আর মায়ের সম্পর্কটা খুবই শক্তপক্ত। আবার একই সাথে নরম। আমাদের মধ্যে কিচ্ছু আসে না। কোনও দূরত্বই আমাদের একে অপরের খোঁজখবর নেওয়া আটকাতে পারবে না। মা ছাড়া নিজেকে ভাবতেই পারি না।” স্বাভাবিক ভাবেই তাঁর প্রয়াণে শোকের ছায়া অক্ষয় কুমারের পরিবারে।

[আরও পড়ুন: ‘টেম্পো করে বালি ফেলছেন হিমেশ রেশমিয়া’, বেঁফাস মন্তব্য করে ফের ভাইরাল রানু মণ্ডল]

Advertisement
Next