Advertisement

Salman Khan-কে ব্যঙ্গ করে ভিডিও গেম! আদালতের দ্বারস্থ হলেন অভিনেতা

12:51 PM Sep 08, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভীষণ রেগে গেলেন সলমন খান (Salman Khan)। তাঁকে নিয়ে এরকম মস্করা কিছুতেই মেনে নিতে পারছেন না। আর তাই তো বলিউডের ‘দাবাং’ খান এতটাই ক্ষেপে গেলেন যে সোজা দ্বারস্থ হলেন আদালতের!

Advertisement

গপ্পোটা হল, বেশ কয়েক মাস ধরেই বাজারে এসেছে নতুন এক অনলাইন ভিডিও গেম (Online Video Game), যার নাম ‘সেলমন ভাই’! (Selmon Bhai video game ) আর এই ভিডিও গেমের খবর পেতেই রেগে একেবারে লাল হয়ে গেলেন সলমন। অভিনেতার অভিযোগ এই ভিডিও গেম একেবারেই তাঁকে নিয়ে বানানো হয়েছে। এমনকী, সলমনকে ব্যঙ্গ করে নাকি ভিডিও গেমে ব্যবহার হয়েছে ছবি। শুধু তাই নয়, অভিনেতার অভিযোগ ‘সলমন ভাই’ নামকে ব্যঙ্গ করেই এই গেমের নামকরণ!

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});
অভিনেতার অভিযোগ ‘সলমন ভাই’ নামকে ব্যঙ্গ করেই এই গেমের নামকরণ!

তবে এ পর্যন্ত তবু মেনে নিলেও, সলমনের আসল রাগের কারণ হল, এই খেলার বিষয়বস্তুকে নিয়ে। সলমনের হিট অ্যান্ড রান মামলার অনুকরণ করেই নাকি তৈরি করা হয়েছে এই গেম। আর তা দেখেই একেবারে রুদ্রমূর্তি ধরলেন সলমন। অভিনেতার আইনজীবী জানিয়েছেন, সলমনের কাছ থেকে এই গেম তৈরির সময় কোনওরকম অনুমতি নেওয়া হয়নি। অন্যদিকে, এই গেম তৈরির সংস্থার তরফ থেকে সলমনের এই অভিযোগের বিরুদ্ধে হলফনামা জমা দিয়েছেন। এই মামলার শুনানি হবে আগামী ২০ সেপ্টেম্বর।

Advertising
Advertising

[আরও পড়ুন: ভগ্নীপতি আয়ুষের সঙ্গে মুখোমুখি সংঘাতে সলমন! ‘ভাইজানে’র পোস্টে চাঞ্চল্য]

সলমনকে ব্যঙ্গ করে নাকি ভিডিও গেমে ব্যবহার হয়েছে ছবি।

সলমন আপাতত ব্যস্ত রয়েছেন ‘টাইগার থ্রি’ ছবির শুটিংয়ে। মুম্বইয়ে শুটিং শেষ করে আগস্ট মাসের শুরু থেকেই তুরস্কে চলেছে ‘টাইগার থ্রি’র (Tiger 3) শুটিং। বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সলমন খান ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) রসায়ন ফের দেখতে পাবেন দর্শক। ‘টাইগার থ্রি’-তে সলমনের মুখোমুখি এবার ইমরান হাসমি (Emraan Hashmi)। বলিউডের ‘সিরিয়াল কিসার’ তকমা পাওয়া সেই ইমরান হাসমিকেই দীর্ঘ সময়ের পর এবার দেখা যাবে সম্পূর্ণ অন্য অবতারে।

[আরও পড়ুন: ‘টেম্পো করে বালি ফেলছেন হিমেশ রেশমিয়া’, বেঁফাস মন্তব্য করে ফের ভাইরাল রানু মণ্ডল]

Advertisement
Next