Advertisement

শিফন শাড়িতে ভেনিসে মোহময়ী Sreelekha Mitra! ‘কুকুর বিতর্ক ভুলে এরকমই সুন্দর থাকুন’, অনুরোধ ভক্তের

07:13 PM Sep 09, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী শ্রীলেখা মিত্রর সোশ্যাল মিডিয়ার হাত ধরে সুইজারল্যান্ড, ভেনিস ঘুরে ফেললেন তাঁর অনুরাগীরা। যেভাবে শ্রীলেখা ফেসবুক, ইনস্টাগ্রামে তুলে ধরলেন তাঁর ইউরো ট্রিপের ছবি, ভিডিও, তা সত্যিই মন কেড়ে নেওয়ার মতো। তবে এবার কিন্তু শুধু সোশ্যাল মিডিয়া নয়, বরং গোটা ভেনিসের নজর গিয়ে পড়ল শ্রীলেখার উপর। আর নজর পড়বে নাই বা কেন? সবুজ শিফন শাড়ি, হালকা গয়না, ছোট্ট টিপে যে কোনও ভেনিস সুন্দরীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে পারেন বাংলার এই অভিনেত্রী। সেটাই দেখা গেল আরও একবার। এই পোশাকেই ভেনিস চলচ্চিত্র উৎসবে তাঁর অভিনীত ছবি ‘ওয়ান্স আপওন আ টাইম ইন কলকাতা’-র প্রিমিয়ারে হাজির থাকলেন শ্রীলেখা। এই ছবির পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্ত।

Advertisement

সম্প্রতি প্রিমিয়ারের বেশ কিছু ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রীলেখা। সেখানেই এরকম মায়াবী লুকে ধরা দিলেন তিনি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

গোটা ইউরোপ ট্রিপে শ্রীলেখা নিজের লুক নিয়ে নানারকম এক্সপেরিমেন্ট করেছেন। ভেনিসে গিয়ে কখনও রঙিন ব্লেজার, কলারে কুঁচি দেওয়া শার্ট। ঝলমলে সাজে একেবারে অন্যরমক অবতারে দেখা গিয়েছিল শ্রীলেখাকে। তবে রেড কার্পেটে কিন্তু বাঙালিয়ানাকেই তুলে ধরলেন শ্রীলেখা।

Advertising
Advertising

[আরও পড়ুন: শ্রাবন্তীর ছবি শেয়ার করলেন নিখিল, নুসরতের প্রাক্তনের সঙ্গে কি নতুন সম্পর্কে অভিনেত্রী?]

শ্রীলেখা আগেও জানিয়ে ছিলেন, ভেনিস চলচ্চিত্র উৎসব নিয়ে কতটা তিনি উত্তেজিত। রীতিমতো এদিনের অপেক্ষাতেই ছিলেন শ্রীলেখা।

শ্রীলেখার এই ছবি দেখে ইতিমধ্যে নতুন করে প্রেমে পড়েছেন তাঁর অনুরাগীরা। ছবিতে লাইকের সংখ্য প্রচুর। এক অনুরাগী তো শ্রীলেখার এই ছবি দেখে এক মুঠো ভালবাসাও পাঠিয়েছেন। নেটিজেনদের একাংশ লিখেছেন, কুকুর বিতর্ক ভুলে যান, এরকমই সুন্দর থাকুন!

ভেনিসে শ্রীলেখা।

ইউরোপের এই ট্রিপে অনেক মজার কাজ করেছেন শ্রীলেখা। কখনও দামি মাছ খেয়ে হাহুতাশ করেছেন, কখনও দুম করে প্রেমে পড়েছেন সুপুরুষ রেস্তরাঁ কর্মচারীর। কখনও আবার রাস্তায় এগিয়ে গিয়ে আলাপ সেরেছেন এলাকার লোকজনের সঙ্গে। অনুরাগীদের সঙ্গে সব অভিজ্ঞতাই ভাগ করে নিয়েছেন শ্রীলেখা। 

[আরও পড়ুন: মসজিদে নাচের দৃশ্যের শুটিং, বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা পাক আদালতের!]

 

 

Advertisement
Next