shono
Advertisement

Ganesh Puja: ‘গণপতি বাপ্পা মোরিয়া’লিখে শুভেচ্ছা প্রসেনজিতের, লালবাগের গণেশ দর্শনে অমিতাভ

স্বামী রাজ কুন্দ্রাকে ছাড়াই গণেশ উৎসবে শিল্পা শেট্টি।
Posted: 01:46 PM Sep 10, 2021Updated: 03:53 PM Sep 10, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতিতে সুরক্ষাবিধি মেনেই গণেশ বন্দনায় (Ganesh Puja 2021) মেতেছেন বলি ও টলিউড তারকারা। কেউ মণ্ডপে গিয়ে প্রণাম সেরেছেন, কেউ ভারচুয়াল মাধ্যমেই শুভেচ্ছা জানিয়েছেন। টুইটে ‘গণপতি বাপ্পা মোরিয়া’ লিখে গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।টুইটারে সুন্দর ছবিও শেয়ার করেছেন তিনি। 

Advertisement

মুম্বইয়ের বিখ্যাত ‘লালবাগের রাজা’র প্রথম দর্শনের ভিডিও শেয়ার করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। 

“বিঘ্নরাজের আশীর্বাদে দূর হোক বিঘ্ন। জীবন হোক জরামুক্ত, মঙ্গলময়। ওম গণেশায় নমঃ”, টুইটারে লিখেছেন টলিউড পরিচালক তথা বারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী।কাজেই হোক সিদ্ধি, এই বার্তা দিয়ে গণেশ পুজোর শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ, সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডে এবং উত্তর কলকাতার নবনিযুক্ত যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি শান্তি রঞ্জন কুণ্ডুর সঙ্গে উত্তর কলকাতার ১৪ নম্বর ওয়ার্ডের গণেশ পুজোর উদ্বোধন করেন যুব তৃণমূলের সভাপতি সায়নী ঘোষ (Saayoni Ghosh)। 

“শুভ হোক। সুস্থ থাকুন”, গণেশ পুজোয় এই বার্তাই দিয়েছেন মীর আফসার আলি। ফেসবুকে শেয়ার করেছেন গণেশ মূর্তির ছবি। 

[আরও পড়ুন: শিফন শাড়িতে ভেনিসে মোহময়ী Sreelekha Mitra! ‘কুকুর বিতর্ক ভুলে এরকমই সুন্দর থাকুন’, অনুরোধ ভক্তের]

রাশিয়ায় ‘টাইগার ৩’র শুটিং করলেও সলমন খানের (Salman Khan) মন পড়ে রয়েছে মুম্বইয়ে। তাঁকে ছাড়াই এবার গ্যালাক্সিতে হচ্ছে গণেশ পুজো। ‘অন্তিম’ সিনেমার গানের ভিডিও পোস্ট করে গণেশ উৎসবের সূচনা করেছেন ভাইজান। ছবিতে রয়েছেন তাঁর ভগ্নীপতি আয়ুষ শর্মা। সলমন ও আয়ুষের সঙ্গে গানে দেখা গিয়েছে বরুণ ধাওয়ানকে। 

বিঘ্নহর্তা গণেশ যেন সকলের জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি নিয়ে আসে। উৎসবের মরশুমে এই প্রার্থনাই করেছেন অজয় দেবগন। 

বছরটা খুবই খারাপ গিয়েছে শিল্পা শেট্টির (Shilpa Shetty)। পর্ন ফিল্ম কাণ্ডে নাম জড়ায় স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra Case)। এখন অবশ্য জামিনে মুক্ত তিনি। তবে সূত্রের খবর মানলে, স্বামীর সঙ্গে দূরত্ব বেড়েছে শিল্পার। সন্তানদেরও নাকি রাজের থেকে দূরে রাখছেন তিনি।ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের মধ্যেও গণেশ বন্দনায় মেতেছেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: ‘ভারত নিজের মেয়েকে চায়’, উপনির্বাচনকে সামনে রেখে মমতার জন্য গান বাঁধলেন মদন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement