shono
Advertisement

Bangladesh: ‘অভিনয় দিয়েই বিতর্কের জবাব দেব’, কাজে ফিরে মন্তব্য পরীমণির

আর কী বললেন বাংলাদেশের বিতর্কিত এই অভিনেত্রী?
Posted: 07:34 PM Sep 11, 2021Updated: 08:02 PM Sep 11, 2021

সুকুমার সরকার, ঢাকা; মাদক মামলায় জড়িয়ে হাজতবাস,তিন দফায় পুলিশ রিমাণ্ড। এসব নিয়ে গত কয়েক মাস ধরে বাংলাদেশের (Bangladesh) অভিনেত্রী পরীমণি (Pori Moni) ছিলেন সংবাদের শিরোনামে । ২৭ দিন জেল হেফাজতে থেকে অবশেষে জামিন পেয়ে ঘরে ফিরেছেন পরীমণি। সে তো পুরনো খবর। নতুন খবর হল, সব বিতর্ক ভুলে কাজে ফিরলেন পরী। শনিবার তরুণ পরিচালক ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে দেখা গেল পরীমণিকে।

Advertisement

পরীমণি জানান, ‘ কাজে ফেরার জন্য মুখিয়ে ছিলাম আমি। কবে ক্যামেরার সামনে ফিরব মাথায় কেবল এই চিন্তাই ছিল। অবশেষে ডাবিং দিয়ে কাজে ফেরা হল। দারুণ ভালো লাগছে।’ পরীমণি আরও বলেন, ‘এই সিনেমার জন্য দেশের মানুষ আমাকে পরীমণি হিসেবে চিনেছেন। তাদের ভালোবাসায় আজকের ফের কাজে ফিরতে পেরেছি আমি। বিপদে ও সুখে সবসময় তাদের পাশে পেয়েছি আমি। তাদের ভালোবাসায় আমি মুগ্ধ। ভালোবাসার প্রতিদান আমি চলচ্চিত্রের মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাই আমার শক্তি, সাহস ও প্রেরণার উৎস, তাদের কারণেই আমাকে এগিয়ে যেতে হবে। কাজ দিয়ে সব বিতর্ককে দূরে সরিয়ে রাখব।’

[আরও পড়ুন: জামিনে মুক্তি পেয়ে লাখ টাকার উপহার হাতে এল পরীমণির! কে দিল এই গিফ্ট?]

এদিকে ‘প্রীতিলতা’ ছবির শুটিং বেশ কিছুটা বাকি ছিল পরীমণির। জানা গিয়েছে, চলতি মাসের শেষ সপ্তাহে রশীদ পলাশ পরিচালিত ছবিটির শুটিং শুরু করবেন পরীমণি। এর কাজ প্রায় ৩৫ ভাগ সম্পন্ন হয়েছে। এরপরই বনানীর নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয় এই অভিনেত্রীকে। এরপর টানা ২৭ দিনের কারাবাস। সব শঙ্কা আর অনিশ্চয়তা ছাপিয়ে এরমধ্যে নিজেকে গুছিয়ে নিয়েছেন তিনি। ‘প্রীতিলতা’র পুরো টিমের সঙ্গে বৈঠকও করেছেন। সিদ্ধান্ত নিয়েছেন আগামী অক্টোবর থেকে ফের এই সিনেমার শুটিংয়ে অংশ নেবেন। গুঞ্জন রয়েছে, উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’-এ দেখা যাবে পরীমণিকে।

 

[আরও পড়ুন: Pori Moni: ‘চিন্তা কোরো না, শীঘ্র দেখা হবে’, আপনজনের চিঠি প্রকাশ্যে আনলেন পরীমণি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement