Advertisement

Shah Rukh Khan: ওয়েব সিরিজের হাত ধরে কামব্যাক করছেন কিং খান! ভিডিও ঘিরে তুঙ্গে জল্পনা

12:21 PM Sep 12, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কবে পর্দায় তাঁর দেখা পাব। অধীর আগ্রহে এই অপেক্ষাই করে চলেছেন শাহরুখ খানের (Shah Rukh Khan) ভক্তরা। কিন্তু অপেক্ষা ক্রমেই দীর্ঘ হচ্ছে। নতুন ছবি ‘পাঠান’-এর শুটিং ফ্লোরে কিং খান নেমে পড়েছেন ঠিকই, কিন্তু ছবি মুক্তির দিনক্ষণ কিছুই জানাননি। তবে এবার সেই প্রতীক্ষার হয়তো অবসান হতে চলেছে। ডিজিটাল প্ল্যাটফর্মের রমরমার যুগে ওয়েব সিরিজের হাত ধরেই নাকি কামব্যাক করতে চলেছেন বলিউড বাদশা।

Advertisement

আসলে শনিবার করণ জোহরের (Karan Johar) পোস্ট করা একটি ভিডিওর পর থেকেই শাহরুখের কামব্যাকের জল্পনা উসকে গিয়েছে। Disney+Hotstar-এর একটি প্রোমোশনাল ভিডিওটিতে দেখা গিয়েছে শাহরুখকে। যার ক্যাপশনে পরিচালক করণ লিখেছেন, “বাকি তারকাদের এগিয়ে যাওয়া নিয়ে বলিউডের বাদশারও যে এমন মন খারাপ হতে পারে, ভাবতেই পারি না।” আর সেই পোস্টটি শেয়ার করেই শাহরুখ লিখেছেন, ‘পিকচার অভি বাকি হ্যায়’। কেন এমনটা লিখলেন কিং খান? নেহাতই কি নিজের ছবির সংলাপ আওড়ালেন? না, ভিডিওটি ভালভাবে দেখলেই বিষয়টা অনেকটা পরিষ্কার হয়ে যাবে।

[আরও পড়ুন: শিশুর চিকিৎসায় প্রয়োজন ১৬ কোটি! ‘কেবিসি’র মঞ্চে পাশে দাঁড়ানোর আশ্বাস অমিতাভ বচ্চনের]

প্রোমোটিতে দেখানো হচ্ছে, শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়। আর ব্যালকনিতে দাঁড়িয়ে নিজের চেনা ভঙ্গিতে হাত নাড়াচ্ছেন তিনি। তবে তাঁ র পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি বলছেন, ভক্তরা আজ আছে, কাল কী হবে কেউ জানে না। কারণ Disney+Hotstar-এ অজয় দেবগণ, অক্ষয় কুমারদের মতো তারকাদের ভিড়। কিন্তু সেখানে একজনই নেই। তিনি হলেন শাহরুখ। যা শুনে বেশ মন খারাপই হয়ে যায় শাহরুখের। প্রোমোর শেষে শোনা যায়, Disney+Hotstar-এ সব বড় তারকাদের দেখা যায়। শুধু শাহরুখই নেই।

Advertising
Advertising

আর এবার শোনা যাচ্ছে এটি নিছকই ওয়েব প্ল্যাটফর্মের প্রচারের ভিডিও নই। আসলে ওয়েব দুনিয়ায় শাহরুখের পা রাখার ইঙ্গিত। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, প্রতীক্ষার অবসান ঘটিয়ে এই প্ল্যাটফর্মেই নতুন করে দেখা যাবে শাহরুখকে। ইতিমধ্যেই একটি ওয়েব সিরিজে (web series) সই করে ফেলেছেন তিনি। যদিও এর চেয়ে কোনও তথ্যই আপাতত পাওয়া যায়নি। কিন্তু ডিজিটালের পর্দাতেই যে এবার প্রিয় নায়ককে দেখা যাবে, এই আপডেটই বা মন্দ কী!

[আরও পড়ুন: অনিকেতের নতুন ছবিতে সৌমিত্রর কণ্ঠস্বর, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র ট্রেলারে চমক]

Advertisement
Next