Viral Video: মেরুন শাড়িতে মোহময়ী, ‘মানিকে মাগে হিথে’র ছন্দে নাচ বাংলার শ্রীতমার

01:37 PM Sep 13, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe)। এ এক গান বটে! আচমকা উড়ে এসে জুড়ে বসেছে নেটদুনিয়ায়। তাতেই উত্তাল আসমুদ্র হিমাচল। হেন কোনও ভাষা বোধহয় নেই, যা এই সিংহলি গানের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে যায়নি। আট থেকে আশি, সকলেই গেয়েছেন শ্রীলঙ্কার পপ তারকা ইয়োহানি ডি’সিলভার গানটি। কোমরে শাড়ি জড়িয়ে এই গানেই এবার নেচে উঠলেন বাংলার শ্রীতমা বৈদ্য (Sreetama Baidya)।

Advertisement

Advertising
Advertising

 

ফেসবুক থেকে যেটুকু জানা যাচ্ছে, সেই অনুযায়ী দক্ষিণ কলকাতার বাসিন্দা শ্রীতমা। একাধিক মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন তিনি। ২৯ আগস্ট আপলোড করা হয়েছে ‘মানিকে মাগে হিথে’র ম্যাশআপ ভিডিও। ভিডিও শুরু হয় ইয়োহানির গান দিয়ে। সবুজ ঘাসের উপর মেরুন শাড়ি পরে গানের তালে নেচে ওঠেন শ্রীতমা। একটু পরেই টুইস্ট। কাশফুলের মাঝে সবুজ শাড়িতে দেখা যায় শ্রীতমাকে। শুরু হয়ে যায় ‘তোমার ঘরে বসত করে কয়জনা’, ‘তোমায় হৃদমাঝারে রাখব’, ‘লাল পাহাড়ির দেশে যা’র মতো গান। প্রত্যেক গানের সঙ্গে মিলে যায় শ্রীতমার গানের ছন্দ। শেষে আবার শোনা যায়, ‘মানিকে মাগে হিথে’।

[আরও পড়ুন: ‘ব্লাউজের বেশিরভাগই উন্মুক্ত’, CPM সমর্থকের অশালীন মন্তব্যে মেজাজ হারালেন শ্রীলেখা]

‘মানিকে মাগে হিথে’ লাইনটির বাংলা অর্থ, তুমি আমার চোখের মণি। চলতি বছরে মে মাসে গানের ভিডিও আপলোড করা হয় ইউটিউবে। ২৮ বছরের শ্রীলঙ্কান তারকা ইয়োহানির সঙ্গে এই গানে সঙ্গ দিয়েছেন শ্রীলঙ্কার আরেক জনপ্রিয় র‌্যাপার সথীশন রথনায়কা (Satheeshan Rathnayaka)।

সথীশনই প্রথমে এই গানটি গেয়েছিলেন। তারপর মে মাসে এই গানটি নতুন করে রেকর্ড করা হয় ইয়োহানির গলায়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত গানটি দেখে ফেলেছেন ১০ কোটিরও বেশি মানুষ। শ্রীতমার ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাত লক্ষ দর্শক দেখেছেন। গানে বাংলার লোকগানের সুর মিশিয়েছেন অনির্বাণ সুর।

[আরও পড়ুন: KBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে নীরজ চোপড়া, উচ্ছ্বসিত অমিতাভের মুখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’ স্লোগান]

This browser does not support the video element.

Advertisement
Next