Advertisement

Sonu Sood: অফিসের পর এবার সোনু সুদের বাড়িতেও আয়কর হানা! ২০ ঘণ্টা ধরে চলল তল্লাশি

06:12 PM Sep 16, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার অফিসে তল্লাশি চালিয়েছিলেন আয়কর দপ্তরের আধিকারিকরা, এবার সোনু সুদের (Sonu Sood) বাড়িতে হানা দিলেন তাঁরা। জানা গিয়েছে, অভিনেতার বিরুদ্ধে কর ফাঁকি দেওয়ার অভিযোগেই পর পর দু’দিন সোনু সুদের সমস্ত সম্পত্তিতে তল্লাশি চালাচ্ছে আয়কর দপ্তর। বুধবার সোনুর অফিস-সহ মোট ৬টি জায়গায় তল্লাশি চালায় আয়কর দপ্তর (IT Department)। এরপর বৃহস্পতিবার সকাল সকালই সোনুর মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালান অফিসাররা।

Advertisement

জানা গিয়েছে, অভিনেতা সোনু সুদের সঙ্গে লখনউয়ের একটি আবাসনের সংস্থার সম্পত্তি চুক্তির দিকেই আপাতত নজর আয়কর দপ্তরের। সেই চুক্তিপত্রকেই খতিয়ে দেখছে আয়কর দপ্তর। খবর অনুযায়ী, এই চুক্তিতেই বেশ মোটা অঙ্কের অর্থ ফাঁকি দিয়েছেন অভিনেতা।

গত মঙ্গলবারই দিল্লি সরকারের তরফ থেকে সোনু সুদকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়েছে। আর ঠিক তার পরেই সোনুর অফিসে আয়কর কর্তাদের হানা নিয়ে রীতিমতো শোরগোল পড়েছে বলিউডে।

[আরও পড়ুন:Manike Mage Hithe গানেই সুপারহিট! জানেন YouTube থেকে গায়িকা ইয়োহানির রোজগার কত?]

কয়েকদিন আগে খবর আসে আমআদমি পার্টিতে নাকি যোগ দিচ্ছেন সোনু সুদ। তবে এই নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি সোনু। গতবছর করোনাকালে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে গোটা দুনিয়ার মন জয় করে নেন সোনু। এমনকী, সাধারণ মানুষ সোনুর নাম দেন ‘মসিহা’। তারপর থেকেই যখনই কেউ বিপদে পড়েছেন সোনু বার বার পাশে দাঁড়িয়েছেন। সেই সোনু সুদের অফিসে আয়কর দপ্তরের হানা দেওয়ার খবর পাওয়ার পর থেকেই সোনুর অনুরাগীদের মধ্যে উৎকণ্ঠা দেখা দিয়েছে।

ছিলেন রুপোলি পর্দার খলনায়ক। আর বাস্তবে তিনিই হয়ে গেলেন নায়ক। আর শুধু নায়কই নয়, লকডাউনে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে সোনু সুদ (Sonu Sood)তো একেবারে মসিহা! এমনকি শোনা গিয়েছিল বিহারের এক শহরে সোনুর নামে নাকি মূর্তিও তৈরি করেছেন তাঁর অনুরাগীরা

[আরও পড়ুন: Nusrat Jahan-Yash Dasgupta: নুসরতের ছেলের বাবা যশই, অনলাইনে নাম নথিভুক্ত করালেন অভিনেত্রী]

Advertisement
Next