Advertisement

Sourav Ganguly Biopic: সৌরভের চরিত্রে পরমব্রতকে চান ক্রিকেটপ্রেমীরা, কী প্রতিক্রিয়া অভিনেতার?

08:07 PM Sep 20, 2021 |
Advertisement
Advertisement

আকাশ মিশ্র: তৈরি হচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। প্রায় মাস খানেক আগে সংবাদ প্রতিদিন ডিজিটালে প্রকাশিত হয়েছিল এই খবর। কয়েকদিন আগে টুইটারে এই বায়োপিক নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly Biopic) টুইটারে একটি পোস্টে এই বায়োপিক নিয়ে নিজের অনুভূতির কথাও লিখেছিলেন।

Advertisement

লাভ রঞ্জন ও অঙ্কুর গর্গের প্রযোজনায় তৈরি হবে এই ছবি। টুইটারে তাঁদের ট্যাগ করে সৌরভ লিখেছিলেন, “ক্রিকেট আমার জীবন, এটা আমায় মাথা উঁচু করে সামনের দিকে এগিয়ে চলার আত্মবিশ্বাস দিয়েছে, দারুণ এক সফর। লাভ রঞ্জনের প্রযোজনায় আমার এই সফর নিয়ে ছবি তৈরি হচ্ছে, আর তা বড়পর্দায় দেখা যাবে ভেবেই রোমাঞ্চিত।”

এ খবর প্রকাশ পর থেকেই সৌরভ অনুরাগীদের মধ্যে কৌতুহল তুঙ্গে। বায়োপিকে কে হবেন সৌরভ গঙ্গোপাধ্যায়, তা নিয়েও বিস্তর স্পেকুলেশন। রণবীর কাপুরই ছবিতে তাঁর ভূমিকায় অভিনয় করুন, এমন ইচ্ছের কথাই জানিয়েছিলেন সৌরভ !

[আরও পড়ুন: শেষ ‘কিশমিশ’ ছবির শুটিং, চুটিয়ে ‘নাগিন ডান্স’ দেব-রুক্মিণীর]

তবে  কলকাতায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের ফ্যান ক্লাবের সদস্যরা রণবীর কাপুরকে (Ranbir Kapoor) নয়, বরং ছবিতে সৌরভ হিসেবে দেখতে চান অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে (Parambrata Chattopadhyay)। এই ফ্যান ক্লাবের ফাউন্ডার মেম্বার রতন হালদার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে যদি দাদা নিজেই অভিনয় করতেন, সেটাই সবচেয়ে ভাল হত। তবে আমাদের মনে হয়, রণবীর কাপুরের থেকে পরমব্রত চট্টোপাধ্যায়কে বেশি মানাবে সৌরভ হিসেবে। পরমব্রতর সঙ্গে চেহারার মিলও রয়েছে।

সংবাদ প্রতিদিনের তরফ থেকে পরমব্রত চট্টোপাধ্যায়কে ফোন করা হলে, তিনি জানান, ”ছোটবেলা থেকে অনেকের মুখে আমি শুনেছি, সৌরভের সঙ্গে আমার চেহারার মিল রয়েছে। সেটা সবসময়ই আমার কাছে সৌভাগ্যের বিষয় মনে হয়েছে। একজন আন্তর্জাতিকমানের খেলোয়াড়ের সঙ্গে চেহারার সাদৃশ্য আছে শুনলে যে কারওরই ভাল লাগবে। নিজে আমি সৌরভ গঙ্গোপাধ্যায়ের খুব বড় ফ্যান। চেহারায় সাদৃশ্য রয়েছে বলে আমার সঙ্গে তুলনা করা হচ্ছে বা দাবি করা হচ্ছে যে আমাকে মানাবে, সেটা শুনে ভালই লাগছে। তবে আমি আশা করে বসে নেই যে আমিই করব। এটা তো যাঁরা ছবিটা তৈরি করছেন তাঁদের সিদ্ধান্ত। তবে আমার কাছে যদি অফার আসে, তাহলে অবশ্যই রাজি হব। কারণ এরকম সুযোগ তো বার বার আসে না! ‘

[আরও পড়ুন: ‘সতীন নিয়ে সংসার করতে রাজি’, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন যশের নতুন ‘স্ত্রী’!]

Advertisement
Next