Advertisement

Raj Kundra Case: ২ মাস পর পর্ন ফিল্ম কাণ্ডে জামিন পেলেন রাজ কুন্দ্রা

06:16 PM Sep 20, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দু’মাস পর পর্ন ফিল্ম কাণ্ডে জামিন পেলেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। গত ১৯ জুলাই গ্রেপ্তার করা হয়েছিল শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামীকে। সোমবার  ৫০ হাজার টাকার বিনিময়ে তাঁর জামিন মঞ্জুর করল মুম্বইয়ের আদালত। 

Advertisement

[আরও পড়ুন: আদালতে মুখোমুখি কঙ্গনা-জাভেদ, গীতিকারের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ অভিনেত্রীর]

ঘটনার সূত্রপাত হয়েছিল চলতি বছরের ফেব্রুয়ারি মাসে।  শোনা যায়, সেই সময় মহিলাদের দিয়ে পর্ন ফিল্ম শুট করানোর অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। সেই সূত্র ধরেই অভিনেত্রী গেহনা বশিষ্ঠকে গ্রেপ্তার করা হয়। গেহনার সূত্র ধরেই নাকি রাজের পর্ন ফিল্মের ব্যবসায় জড়িত থাকার হদিশ পায় পুলিশ। 

HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাচ্ছিলেন রাজ কুন্দ্রা ও তাঁর সঙ্গীরা।  অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয়েছে তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়।  সূত্রের খবর মানলে, শর্ট ফিল্ম, HD ভিডিও, ফটোশুটের ভিডিও আপলোড করা হত। আবার লাস্যময়ী মডেলদের সঙ্গে নাকি লাইভ কমিউনিকেশন করার সুযোগও থাকতো।

কিছুদিন আগেই এই মামলার  সাপ্লিমেন্টারি চার্জশিট আদালতে জমা দেয় মুম্বই পুলিশ। অপরাধ দমন শাখার জমা করা ওই চার্জশিটে নথিভুক্ত হয়েছে শিল্পা শেট্টি (Shilpa Shetty), শার্লিন চোপড়া-সহ আরও ৪৩ জনের বয়ান। শিল্পা নাকি বয়ান দিতে গিয়ে জানিয়েছেন, রাজ কুন্দ্রা কী করছেন তা তিনি এক্কেবারেই জানতেন না! নিজের কাজেই ব্যস্ত ছিলেন তিনি। এমনকী বলিউডে জোর গুঞ্জন, রাজের সঙ্গে আর থাকছেন না শিল্পা। সন্তানদের নিয়ে স্বামীর বাড়ি ত্যাগ করেছেন তিনি। এর আগে অন্তবর্তী জামিন পেয়েছিলেন রাজ। কিন্তু তাতেও রক্ষা হয়নি। এখনও তাঁর উপরে পুলিশের নজর থাকবে বলে খবর। 

[আরও পড়ুন: ‘সতীন নিয়ে সংসার করতে রাজি’, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন যশের নতুন ‘স্ত্রী’!

Advertisement
Next