Advertisement

ইয়োহানির সঙ্গে ‘Manike Mage Hithe’গাইলেন সলমন! ভিডিও ভাইরাল

04:01 PM Oct 09, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলঙ্কার ভাইরাল গান ‘মানিকে মাগে হিথে’র ম্যাজিক থেকে নিজেকে দূরে রাখতে পারলেন না সলমন খানও। বিগ বসের মঞ্চে দাঁড়িয়ে শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানিকে পাশে নিয়ে ‘মানিকে মাগের হিথে’র সঙ্গে গলা মেলালেন বলিউডের দাবাং খান। আর গান গাইতে গিয়ে হোচট খেয়ে, ইয়োহানির কাছ থেকে নতুন করে গান শিখেও নিলেন সলমন।

Advertisement

শুরু হয়েছে বিগ বস ১৫। প্রথম দিন থেকেই নজর কেড়ে নিয়েছে বিগবসের নতুন সিজন। তবে শনিবার যে এরকম চমক দেবেন সলমন খান, তা আগে থেকে আন্দাজই করা যায়নি। শ্রীলঙ্কা থেকে ভারতে কনসার্ট করতে এসেছিলেন ইয়োহানি। সেপ্টেম্বর মাসের শেষের দিকে এদেশে দুটি কনসার্ট করেছেন তিনি। প্রশংসিত হয়েছেন ইয়োহানি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

এক সাক্ষাৎকারে ইয়োহানি বলেছিলেন, বলিউডের সিনেমার খুব বড় ফ্যান তিনি। সলমন খান তাঁর বরাবরের পছন্দের হিরো। সলমনের সঙ্গে ‘মানিকে মাগে হিথে’ গেয়েও দারুণ খুশি শ্রীলঙ্কার ভাইরাল কন্যা।

[আরও পড়ুন: পুজোর পরে পুজোর ছবি, ‘একান্নবর্তী’ পরিবারের গল্প বলবেন মৈনাক ভৌমিক]

 

সম্প্রতি শ্রীলঙ্কার ভাইরাল কন্যা ইয়োহানি ডি’সিলভা (Yohani dsilva) গেয়ে ফেললেন হিন্দি গান। তাও আবার নতুন বলিউড ছবি ‘সিদ্দত’-এর (Shiddat) টাইটেল ট্র্যাক। নিজের ইনস্টাগ্রাম, ইউটিউবে একেবারে ভিডিও সহকারে সেই গান শেয়ার করলেন ইয়োহনি। যা ইতিমধ্য়েই নেটদুনিয়ায় ভাইরাল। এই ‘সিদ্দত’ ছবি থেকেই বলিউডে পা রাখছেন অভিনেতা ভিকি কৌশলের ভাই সানি কৌশল (Sunny Kaushal)। ছবিতে সানির সঙ্গে জুটি বাঁধছেন ‘ইংলিশ মিডিয়াম’ ছবি-খ্যাত অভিনেত্রী রসিকা মদান। এই ছবিতে রয়েছে ডায়না পেন্টিও। শোনা গিয়েছে, ইয়োহানির এই গানটি ব্যবহার করা হয়েছে ছবির প্রোমোশনে।

শ্রীলঙ্কা কন্যা ইয়োহানি ডি’সিলভা একবারে রাতারাতি হয়ে উঠলেন নেটদুনিয়ার সেনসেশন। ‘Manike Mage Hithe’ গানটি ঝড়ের বেগে ছড়িয়ে পড়ল গোটা বিশ্বে। সাধারণ মানুষ থেকে টলিউড, বলিউডের সেলেবরা মজে গেলেন ইয়োহানির এই গানে।

[আরও পড়ুন: পুজোর পরে পুজোর ছবি, ‘একান্নবর্তী’ পরিবারের গল্প বলবেন মৈনাক ভৌমিক]

Advertisement
Next