shono
Advertisement

পুজো মণ্ডপে হাজির হয়েই কেঁদে ভাসালেন কাজল, কী হল অভিনেত্রীর!

করোনার কারণে গত বছরের পুজোতে ছিলেন না কাজল।
Posted: 06:06 PM Oct 13, 2021Updated: 06:36 PM Oct 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজল, রানিদের বাড়ির দুর্গাপুজো গোটা মুম্বইয়ে জনপ্রিয়। মুখোপাধ্য়ায়ের বাড়ির পুজোতে অংশ নেওয়ার জন্য দূর দূর থেকে লোক ছুটে আসেন। তার কারণ একটাই। ভোগ খাওয়া এবং সামনে থেকে কাজল (Kajol),রানিদের (Rani Mukerji) এক ঝলক দেখে নেওয়া। প্রতিবারই নিয়ম মেনে কাজল ও রানিরা এই পুজোয় রীতিমতো কোমর বেঁধে নেমে পড়েন। পুজোর প্রত্যেকটি আচার-অনুষ্ঠানে অংশও নেন তাঁরা। তবে করোনা আবহে গত বছর থেকেই একটু অন্যরকম মুখোপাধ্য়ায় বাড়ির পুজো। আর এবার তো বাইরের দর্শনার্থীদের ভিতরে ঢোকার অনুমতিই নেই।

Advertisement

সম্প্রতি সামনে এল কাজল ও রানির বাড়ির পুজোর এক ভিডিও। যেখানে লাল শাড়িতে দেখা গেল কাজলকে।

অতিমারির কারণে, গত বছরের পুজোয় বাড়িতে আসতে পারেননি কাজল। দেখা হয়নি কাকু, জেঠুদের সঙ্গে। ভিডিওতে দেখা গেল কাকু, জেঠুদের সামনে পেয়ে জড়িয়ে ধরলেন কাজল। আবেগকে ধরে রাখতে পারলেন না তিনি। ক্যামেরার সামনেই কেঁদে ফেললেন কাজল। কাজলের এই অবস্থা দেখে তাঁকে সামলে নিলেন কাকু দেব মুখোপাধ্যায়। মুছে দিলেন কাজলের চোখের জল।

[আরও পড়ুন: সৌরভকে সরিয়ে ‘দাদাগিরি’র সঞ্চালনায় অঙ্কুশ!]

সপ্তমী থেকে দশমী মুখোপাধ্য়ায় বাড়িতেই কাটান কাজল। এই পুজোতে অংশ নেন স্বামী অজয় দেবগণও। সঙ্গে থাকেন কাজলের কন্যা ও পুত্র। পুজোর কটা দিন কাজল একেবারেই বাঙালি মেয়ে। শাড়ি পরেন, ভোগ খান, পুজোর নানা অনুষ্ঠানের সঙ্গে যুক্তও হন। ঢাকের তালে নেচেও ওঠেন কাজল।

[আরও পড়ুন: বারবার আরিয়ানের জামিনের আরজি খারিজ, আইনজীবী বদল ক্ষুব্ধ শাহরুখের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement