Advertisement

অ্যাকশনে ভরপুর ‘সত্যমেব জয়তে ২’, তিনটি ভিন্ন চরিত্রে জন আব্রাহাম, দেখুন ট্রেলার

07:22 PM Oct 25, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশপ্রেমের জোয়ার নিয়ে বড়পর্দায় আসছে ‘সত্যমেব জয়তে ২’ (Satyameva Jayate 2)।  আর তাতে তিনটি ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম (John Abraham)। নভেম্বর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। সোমবার প্রকাশ্যে এল ট্রেলার। 

Advertisement

২০১৮ সালে মুক্তি পেয়েছিল অ্যাকশন ফিল্ম ‘সত্যমেব জয়তে’। পরিচালক ছিলেন মিলাপ জাভেরি। তারই সিক্যুয়েল ‘সত্যমেব জয়তে ২’। এবারও মিলাপ জাভেরির পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন জন। তাঁর একটি চরিত্রের নাম আজাদ, বাকি দুই চরিত্রের নাম সত্য ও জয়। ট্রেলার দেখে যেটুকু আন্দাজ করা যাচ্ছে তাতে আজাদের দুই যমজ সন্তান সত্য ও জয়। দু’জনেই অন্যায়ের প্রতিকার করতে তৎপর। তবে একজন কূটনীতিকে প্রাধান্য বেশি দেয়, অন্যজন শাস্তির নীতিকে। এই আদর্শের লড়াই ট্রেলারের প্রতিটি ছত্রে দেখতে পাওয়া গিয়েছে।

[আরও পড়ুন: কড়া চ্যালেঞ্জের মুখে রানি ও সইফ, ‘Bunty Aur Babli 2’র ট্রেলারেই চমক]

ছবিতে জন ছাড়াও রয়েছেন দিব্যা খোসলা। সীতার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও রয়েছেন রাজীব পিল্লাই, অনুপ সোনি, গৌতমী কপুর, সাহিল বৈদ্য। বিশেষ ভূমিকায় রয়েছেন নোরা ফতেহি। ২০২০ সালের অক্টোবর মাসে ‘সত্যমেব জয়তে ২’র শুটিং শুরু হয়।  চলতি বছরের জানুয়ারি মাসে শেষ হয় শুটিং। গত এপ্রিলে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা (Coronavirus) পরিস্থিতির কারণে বহুদিন সিনেমা হল বন্ধ ছিল।  আপাতত ২৫ নভেম্বর ছবি মুক্তির দিন ধার্য করা হয়েছে।

লখনউয়ে এই ছবির শুটিং করার সময়ই হাতে চোট পান জন আব্রাহাম। গঙ্গার ধারে চেত সিং দুর্গে শুটিং করছিলেন জন। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। আচমকা হাতের আঙুলে চোট পান অভিনেতা। কোনও রিস্ক নেননি। সঙ্গে সঙ্গে স্থানীয় এক হাসপাতালে ছুটে যান। তারপর বেশ কিছুদিন শুটিং করতে পারেননি। পরে নির্বিঘ্নেই ছবির শুটিং শেষ হয়। অতিমারী পরিস্থিতিতে অনেকেই OTT রিলিজের পথে হেঁটেছেন। তবে জন বরাবর সিনেমা হলে ‘সত্যমেব জয়তে ২’  রিলিজের পক্ষেই ছিলেন। 

[আরও পড়ুন: ‘আরিয়ান মামলা থেকে সরাতে গ্রেপ্তার করা হতে পারে আমাকে’, আশঙ্কা সমীর ওয়াংখেড়ের]

Advertisement
Next