shono
Advertisement

অভিনয় জগতে ড্যানি ডেনজংপার ছেলে রিনজিং, দেখুন অ্যাকশনে ভরপুর ‘স্কোয়াড’-এর ট্রেলার

ছবির নায়িকার পরিচয় জানলে চমকে যাবেন।
Posted: 03:36 PM Nov 02, 2021Updated: 08:08 PM Nov 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে আরও এক তারকাপুত্র। এবার ওয়েব ফিল্মের মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করলেন ড্যানি ডেনজংপার ছেলে রিনজিং (Rinzing Denzongpa)।  Zee5 ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে অ্যাকশন প্যাকড সিনেমা ‘স্কোয়াড’ (Squad Trailer)। প্রকাশ্যে এল ট্রেলার। 

Advertisement

বলিউডে ডেবিউ করতে চলেছেন রিনজিং। এ খবর প্রকাশ্যে এসেছিল ২০১৮ সালে। ২০১৯  সালে ‘স্কোয়াড’ ছবির শুটিং শুরুর কথা ছিল। কিন্তু কোনও কারণবশত তা হয়নি। প্রথমে ছবিটি পরিচালনা করার কথা ছিল জ্যোতি কাপুর দাসের। কিন্তু পরে পরিচালক পালটে যায়। ছবি তৈরির দায়িত্ব নেন নীলেশ জাহিদা সহায় (Nilesh Zaheeda Sahay)। এই নীলেশ হলেন সঞ্জয় দত্তের সম্পর্কিত ভাই। নার্গিস দত্তর দাদা আখতার হুসেনের মেয়ে জাহিদার ছেলে হলেন নীলেশ। জাহিদা নিজেও হিন্দি সিনেমার নায়িকা ছিলেন। সঞ্জীব কুমারের সঙ্গে ‘আনোখি রাত’, দেব আনন্দের সঙ্গে ‘প্রেম পূজারি’, ‘গ্যাম্বলার’-এর মতো সিনেমায় অভিনয় করেন তিনি।

[আরও পড়ুন: ‘স্যর দোষ আপনার’, জন্মদিনে শাহরুখ খানকে এভাবে কেন দুষলেন অভিনেতা রাহুল?]

নীলেশের পরিচালনাতেই ছবিতে এসটিএফ কম্যান্ডোর ভূমিকায় অভিনয় করেছেন রিনজিং। এক শিশুকে উদ্ধার করার দায়িত্ব দেওয়া হয় তাঁকে। ছবিতে রিনজিং ছাড়াও রয়েছেন মালবিকা রাজ (Malvika Raaj)। মালবিকার বলিউড যোগ বেশ পুরনো। করণ জোহর (Karan Johar) পরিচালিত ‘কভি খুশি কভি গম’ সিনেমায় করিনা কাপুর অভিনীত ‘পু’  চরিত্রের ছোটবেলার ভূমিকায় দেখা গিয়েছিল মালবিকাকে। ‘স্কোয়াড’ সিনেমার মাধ্যমে বলিউডে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। 

ছেলে রিনজিংয়ের বলিউড ডেবিউ নিয়ে উচ্ছ্বসিত ড্যানি ডেনজংপা। ‘স্কোয়াড’ সিনেমার চিত্রনাট্য বেশ ভাল লেগেছিল তাঁর। “খুব ভাল অ্যাকশন থ্রিলার এটা। যার সঙ্গে খুব ভাল সমীকরণ রেখে হিউমার আর ইমোশনাল মুহূর্ত তৈরি করা হয়েছে,” বলেছিলেন তিনি। ১২ নভেম্বর Zee5 প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: নবনীতার ক্রেডিট কার্ড থেকে চুরি গেল প্রায় ৩ লক্ষ টাকা, মহাবিপাকে ছোটপর্দার ‘তারা মা’!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement