shono
Advertisement

হিরো আলমের সঙ্গে জুটি বাঁধছেন রানু মণ্ডল, বাংলাদেশের ছবিতে এবার গান গাইবেন রানাঘাটের ‘লতা’

চলতি মাসেই হবে এই গানের রেকর্ডিং।
Posted: 12:46 PM Nov 06, 2021Updated: 12:46 PM Nov 06, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রানাঘাট স্টেশন থেকে উত্থান। তারপর সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) হাত ধরে বলিউডে ছবিতে গান। ফেসবুকে ভাইরাল হওয়া থেকে হিন্দি ছবি গান। রাতারাতি একেবারে সেলিব্রিটি হয়ে গিয়েছিলেন রানাঘাটের রানু মণ্ডল (Ranu Mondal)। এলাকায় যিনি রানাঘাটের লতা নামেও পরিচিত। সেই রানুই এবার দেশের সীমানা পেরিয়ে বিদেশের মাটিতে পা দিতে চলেছেন। বাংলাদেশে তৈরি হওয়া নতুন সিনেমায় এবার গান গাইবেন রানু মণ্ডল! তবে এখানেই চমকের শেষ নয়। রানু এবার জুটি বাঁধতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক, নায়ক, পরিচালক ও ইউটিউবার হিরো আলমের সঙ্গে। সম্প্রতি ফেসবুকে রানুর সঙ্গে কাজ করার কথা জানালেন হিরো আলম (Hero Alam)।

Advertisement

ফেসবুকে হিরো আলম জানালেন, ‘রাজু চৌধুরী পরিচালিত এবং বাবু রেজা পরিচালিত হিরো আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ অবদান ২ সিনেমার দুটো গান কলকাতা রানু মন্ডল গান গাইবেন নভেম্বর ২০ তারিখ থেকে সিনেমার শুটিং শুরু হবে সবার দোয়া করবেন। ‘

[আরও পড়ুন: সমীর ওয়াংখেড়ের বদলে আরিয়ান মামলার দায়িত্বে সঞ্জয় কুমার সিং, চেনেন এই অফিসারকে?]

রানু মণ্ডলের এই সঙ্গীত সফর অনেকটাই স্বপ্নের মতো। রানাঘাটের স্টেশন থেকে আলো ঝকমকে বলিউড। এক ভাইরাল গানেই গোটা বিশ্বের কাছে জনপ্রিয় হয়ে গেলেন রানু। তারপর বলিউডে ডাক পেয়ে স্বপ্নের দ্বিগুণ উড়ান। তবে সেই উড়ান বেশিদিন ধরে রাখতে পারলেন না তিনি। সব খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরলেন সেই রানাঘাটের ভাঙা বাড়িতে। সেই যেন পুরনো অন্ধকারে ডুব দিলেন রানু। বার বারই নানা কারণে ভাইরাল হতে থাকলেও, রানু স্বপ্ন যেন ফিকে হতে শুরু করল। রানুর এরকমই জীবন কাহিনি নিয়ে বড়পর্দায় ছবিও তৈরি হচ্ছে। বায়োপিকে রানু সাজছেন অভিনেত্রী ঈশিকা দে। ইতিমধ্য়ে রানাঘাটের বাড়িতে গিয়ে রানুর সঙ্গে দেখা করেছেন ঈশিকা। কাটিয়েছেন অনেকটা সময়। আর এবার রানু চললেন বাংলাদেশে। হয়তো নতুন করে ফের স্বপ্ন দেখা শুরু করবেন রানু। অন্য়দিকে, হিরো আলম রানুকে সঙ্গে পেয়ে আপ্লুত। তাঁর কথায়, রানুর সঙ্গে জুটি বাঁধলে জনপ্রিয়তা আরও বাড়বে! আরও বেশি মানুষের কাছে পৌঁছে যাবে আমাদের গান ও সিনেমা। 

[আরও পড়ুন: আরিয়ান মামলা থেকে সরিয়ে দেওয়া হল NCB কর্তা সমীর ওয়াংখেড়েকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement