shono
Advertisement

Vicky Katrina Wedding: সাতশো বছরের পুরনো এই দু্র্গে হচ্ছে ভিকি-ক্যাটরিনার বিয়ে! দেখুন ছবি

নিমন্ত্রিত তালিকায় কারা থাকছেন?
Posted: 08:11 PM Nov 13, 2021Updated: 08:11 PM Nov 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে কান পাতলেই এখন শুধু বিয়ের গুঞ্জন। আলিয়া ভাট-রণবীর কাপুর, রাজকুমার রাও-পত্রলেখা পল আর ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সূত্রের খবর মানলে, চলতি বছরের ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। তার প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। রাজস্থানের সাতশো বছরের পুরনো দুর্গ (এখন যা বিলাসবহুল হোটেল)  হবে এই হাই প্রোফাইল বিয়ে।   

Advertisement

ছবি সূত্র – ট্রিপঅ্যাডভাইজর

রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলায় অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট হোটেল। চতুর্দশ শতকে তৈরি হয়েছিল এই দুর্গ। এখন বিলাসবহুল হোটেলে রূপান্তরিত হলেও দুর্গের আভিজাত্য এতটুকু কমেনি। 

ছবি সূত্র – ট্রিপঅ্যাডভাইজর

শোনা যায় দুর্গের ভিতরে দু’টি প্রাসাদ ও দু’টি মন্দির রয়েছে। এক দিনের জন্য বাড়া নিতে সত্তর থেকে আশি হাজার টাকা দিতেই হয়। 

ছবি সূত্র – ট্রিপঅ্যাডভাইজর

[আরও পড়ুন: কেন মুক্তি পাচ্ছে না ‘বাহুবলি’ প্রভাসের নতুন ছবি? শোকে আত্মহত্যা ভক্তের!]

বেশ কিছুদিন ধরেই ভিকি-ক্যাটরিনার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। সূত্রের খবর মানলে, পরিচালক-প্রযোজক কবীর খানের বাড়িতে রোকা অনুষ্ঠান সেরে ফেলেছেন দুই তারকা। এবার রাজস্থানে সারবেন ডেস্টিনেশন ওয়েডিং। গত মঙ্গলবার নাকি ১০ জনের একটি দল রাজস্থানে গিয়ে পৌঁছেছেন। তাঁদের নেতৃত্বেই ভিকি-ক্যাটরিনার বিয়ের জন্য সেজে উঠবে সিক্স সেন্সেস ফোর্ট হোটেল।

ছবি সূত্র – ট্রিপঅ্যাডভাইজর

বি-টাউনে জোর গুঞ্জন ভিকি ও ক্যাটরিনার বিয়ের জন্য ডিসেম্বর মাসের সাত তারিখ থেকে ১২ তারিখ পর্যন্ত হোটেল বুক করা হয়েছে। দুর্গের নিরাপত্তায় বাড়তি জোর দেওয়া হয়েছে ভিকি ও ক্যাটরিনার পরিবার, বন্ধু, আত্মীয়রা ছাড়াও বলিউডের অনেকেই এই হাই প্রোফাইল বিয়েতে নিমন্ত্রিত। অতিথি তালিকায় করণ জোহর, আলি আব্বাস জফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, বরুণ ধবন, নাতাশা দালাল থাকতে পারেন বলে জানা গিয়েছে। তবে এই তালিকায় সলমন খান থাকবেন কিনা, তা এখনও জানা যায়নি।  

ছবি – সংগৃহীত

[আরও পড়ুন: Nirbhaya Movie Review: নির্যাতিতার নয়, মাতৃত্বের গল্প বলে ‘নির্ভয়া’, দুর্বল চিত্রনাট্যের মাঝে অভিনয়ই একমাত্র প্রাপ্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার