Advertisement

Sreelekha Mitra: ‘নির্ভয়া’সিনেমায় দুর্দান্ত অভিনয়, তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান পেলেন শ্রীলেখা

08:16 PM Nov 29, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজের স্বীকৃতি পেলে মন ভাল হয়ে যায়। ব্যতিক্রম নন শ্রীলেখা মিত্রও (Sreelekha Mitra)। তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে (Telengana Bengal Film Festival) সেরা সহ-অভিনেত্রীর সম্মান পেলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দিলেন আনন্দের খবর। 

Advertisement

‘নির্ভয়া’ সিনেমার জন্য এই পুরস্কার পেলেন শ্রীলেখা মিত্র। অংশুমান প্রত্যুষ পরিচালিত এই ছবিতে সমাজসেবী নন্দিতার চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘নির্ভয়া’ সিনেমার গল্প ১৩ বছরের পিয়ালীকে (অভিনয়ে হিয়া) নিয়ে। গর্ণধর্ষণের শিকার হওয়ার পর কোমায় থাকা অবস্থায় গর্ভবতী হয় পিয়ালী। জ্ঞান ফেরার পর সন্তানের জন্ম না দেওয়ার অধিকার চেয়ে আদালতের দ্বারস্থ হয় সে। তখন থেকেই পিয়ালীর পাশে দাঁড়ায় নন্দিতা।

এই নন্দিতার চরিত্র ক্যামেরার সামনে দক্ষতার সঙ্গে ফুটিয়ে তোলার জন্য তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসবে জনপ্রিয়তার নিরিখে সেরা সহ-অভিনেত্রীর শিরোপা পেয়েছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। 

[আরও পড়ুন: ‘Salman Khan: ‘গরিব শিশুদের খাওয়ান’, পোস্টারে দুধ ঢালার ভিডিও পোস্ট করে ভক্তদের বার্তা সলমনের]

আনন্দের এই খবর শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা লেখেন, “জয় সবসময় মনোবল বাড়ায়, অনেক ধন্যবাদ তেলেঙ্গানা চলচ্চিত্র উৎসব। পরিচালক অংশুমান প্রত্যুষ, টিম ‘নির্ভয়া’ এবং সুমনা কাঞ্জিলালকেও ধন্যবাদ।”

হায়দরাবাদে অনুষ্ঠিত হওয়া বাংলা ছবির এই চলচ্চিত্র উৎসবে বিরসা দাশগুপ্ত, বিদীপ্তা চক্রবর্তী, জয় সেনগুপ্ত, গৌরব চক্রবর্তী উপস্থিত ছিলেন। জনপ্রিয়তার নিরিখে সেরা অভিনেতার শিরোপা পেয়েছেন অঙ্কুশ। ‘ম্যাজিক’ সিনেমার জন্য এই সম্মান পেয়েছেন তিনি। এছাড়াও উৎসবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী মুনমুন সেন (Moon Moon Sen)।  তাঁর সঙ্গে ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, “আমার দেখা সেরা সুন্দরী। যিনি অন্তর ও বাহির দু’ক্ষেত্রেই সুন্দরী। অনেকেই জানেন না মুনদি দারুণ ছবি আঁকেন।”

[আরও পড়ুন: অভিনেত্রী অরুণিমা ঘোষকে খুন, শ্লীলতাহানির হুমকি, কলকাতা পুলিশের হাতে গ্রেপ্তার যুবক]

 

Advertisement
Next